Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

মতলবে মাদরাসা ছাত্রের লাশ উদ্ধার

মতলব উত্তর (চাঁদপুর) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২০ আগস্ট, ২০১৯, ১২:০১ এএম


 চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলার নায়েরগাঁও উত্তর ইউনিয়নের নন্দীখোলা সিনিয়র ফাজিল মাদরাসার ৯ম শ্রেণির শিক্ষার্থী সোহেল রানা (১৭) এর মস্তকবিহীন লাশ গতকাল দুপুরে উদ্ধার করেছে থানা পুলিশ। জা-বকশি তালুকদার বাড়ির জমির হোসেনের ছেলে সোহেল রানা নন্দীখোলা ফাজিল মাদরাসায় পড়তো। নিহত সোহেল রানার মা সামছুন নাহার জানান, আমার ছেলে রাতের খাবার খেয়ে পাশের হাজী বাড়ির খৎনা অনুষ্ঠানে যাবে বলে ঘর থেকে বেরিয়ে যায়।
সেখানে তার বড় ভাইও খৎনা অনুষ্ঠানের গান বাজনা শুনে রাত ২টার সময় ঘরে আসে। সোহেল রানা তখন ঘরে ফিরে না। তার ভাই বলে, এসে পড়বে বলে সবাই ঘুমিয়ে পড়ি। পড়ে সকালেও ঘরে না ফিরলে আমি আশ-পাশে খোঁজ খবর নেই। সোহেলর বাবা জমির হোসেন জানান, অনেক খোঁজাখুজি করে না পেয়ে ঐ দিন বেলা ১২টার দিকে আমি ও আমার শ্যালক আবুল কালামসহ তার পরিত্যক্ত নতুন বাড়ীতে খোঁজ করতে যাই। পুকুর পাড়ের দিকে দৃষ্টি দিলে দেখতে পাই সোহেলের মস্তকবিহীন নিথর দেহটাই শুধু পড়ে আছে। আমার ডাক চিৎকারে আশ-পাশের লোকজন জড়ো হয়।

পিবিআই পুলিশ পরিদর্শক মো. মাহবুব বলেন, সোহেলের দেহের বাম দিকে ডেগার মারার দাগ রয়েছে। দেহ থেকে মস্তক আলাদা। মস্তক পাওয়া যায়নি। শরীরের নিচের অংশে বস্ত্রাদি ছিল না।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ