Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মির্জাপুরের ওয়াসিম মালয়েশিয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত

মির্জাপুর (টাঙ্গাইল) সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ আগস্ট, ২০১৯, ৬:২৮ পিএম

মালয়েশিয়ায় সড়ক দুর্ঘটনায় মো. ওয়াসিম মিয়া (২৯) নামে এক বাংলাদেশী যুবক নিহত হয়েছেন। তাঁর বাড়ি মির্জাপুর উপজেলা সদরের বাওয়ার কুমারজানী গ্রামে। সে এক পুত্র সন্তানের জনক বলে জানা গেছে।

নিহতের পরিবারের সদস্যরা জানান, ওয়াসিম দীর্ঘদিন ধরে মালয়েশিয়ায় কর্মরত ছিলেন। প্রায় দুই বছর আগে তিনি দেশে ছুটি কাটিয়ে পুনরায় মালয়েশিয়া যান। গত বুধবার তিনি কাজে যাওয়ার সময় পিকআপভ্যান থেকে পড়ে আহত হন। তাঁকে একটি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার তিনি মারা যান।

তাঁর বাবা মির্জাপুর পৌরসভার চার নম্বর ওয়ার্ড কাউন্সিলর সাজু মিয়া জানান, ওয়াসিম মালয়েশিয়ার পেনাং শহরে থাকতেন। শনিবার তিনি তাঁর ছেলের মৃত্যুর খবর পেয়েছেন। সকল আইনী প্রক্রিয়া শেষে আগামী সোমবার কিংবা মঙ্গলবার তাঁর মরদেহ দেশে আসতে পারে বলে তিনি জানিয়েছেন। এদিকে মালয়েশিয়ায় কর্মরত ওয়াসিমের মৃত্যু সংবাদে তাঁর পরিবার ও গ্রামটিতে শোকের ছায়া নেমে এসেছে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ