Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঈদুল আজহা উপলক্ষে হিলি সীমান্তে বিজিবি-বিএসএফ মিষ্টি বিনিময়

হিলি সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ আগস্ট, ২০১৯, ২:১৭ পিএম

মুসলমান সম্প্রদায়ের ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল আজহা উপলক্ষ্যে দিনাজপুরের হিলি সীমান্তে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ও ভারতীয় সীমান্ত রক্ষি বাহিনী (বিএসএফ) একে অপরকে মিষ্টি উপহার দিয়ে ঈদের শুভেচ্ছা বিনিমিয় করেছে।

আজ সোমবার সকাল ১০টায় হিলি সীমান্তের চেকপোষ্ট গেটের শুন্য রেখায় বিজিবি ও বিএসএফের মাঝে এই শুভেচ্ছা বিনিময় অনুষ্টিত হয়। বিএসএফের পক্ষে ভারতের হিলি বিএসএফ ক্যাম্প কমান্ডার ডিএস সন্ধু ও জগদিশ প্রসাদ এবং বিজিবির পক্ষে বিজিবির হিলি আইসিপি ক্যাম্প কমান্ডার আলতাফ হোসেন ও আটাপাড়া ক্যাম্প কমান্ডার চাঁন মিয়া শুভেচ্ছা বিনিময় করেন ।

বিজিবির হিলি আইসিপি ক্যাম্প কমান্ডার আলতাফ হোসেন জানান, আজ পবিত্র ঈদুল আজহা উপলক্ষ্যে বিজিবির পক্ষ থেকে বিএসএফকে ৯ প্যাকেট মিষ্টি উপহার দিয়ে ঈদের শুভেচ্ছা জানানো হয়েছে। এসময় বিএসএফের পক্ষ থেকেও আমাদেরকে ৭ প্যাকেট মিষ্টি উপহার দিয়ে ঈদের শুভেচ্ছা জানিয়েছে। সীমান্তে সৌহাদ্য, সম্প্রতি ও ভাতৃত্ববোধ বজায় রাখতে প্রতিবছর দু দেশের বিভিন্ন জাতীয় ও ধমীর্য় অনুষ্টানগুলিতে আমরা একে অপরকে মিষ্টি ও বিভিন্ন ধরনের সামগ্রী উপহার দিয়ে শুভেচ্ছা বিনিময় করে থাকি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হিলি সীমান্ত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ