Inqilab Logo

সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

আইসিইউতে ভর্তি অরুণ জেটলিকে দেখতে হাসপাতালে নরেন্দ্র মোদি

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১০ আগস্ট, ২০১৯, ১০:৪৪ এএম

ভারতের সাবেক অর্থমন্ত্রী অরুণ জেটলির অবস্থা সংকটাপন্ন। তাকে দিল্লির অল ইন্ডিয়া ইনস্টিটিউট অব মেডিক্যাল সায়েন্সেস হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) রাখা হয়েছে। শ্বাস-প্রশ্বাসের সমস্যা নিয়ে তিনি গতকাল ভর্তি হন। তাকে হাসপাতালে দেখতে যান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ ও স্বাস্থ্যমন্ত্রীসহ অনেকে।

অরুণ জেটলির স্বাস্থ্যের বিষয়ে সংক্ষিপ্ত বিবৃতিতে এইমস জানিয়েছে, জেটলি বহির্বিভাগে চিকিৎসকদের তত্ত্বাবধানে ইন্টেন্সিভ কেয়ার ইউনিটে (আইসিইউ) চিকিৎসাধীন।

জেটলি মে মাসে এইমসে ভর্তি হয়ে রেনাল ট্র্যান্সপ্ল্যান্টও করিয়েছিলেন। ওই সময় অর্থমন্ত্রীর পদ থেকে তিনি দীর্ঘসময় ছুটি নিয়েছিলেন। কিডনি প্রতিস্থাপনের পর তার স্বাস্থ্যের আরো অবনতি হয়। ডায়াবেটিসের রোগী জেটলি চিকিৎসার জন্য যুক্তরাষ্ট্রের হাসপাতালে ছিলেন বলে ফেব্রুয়ারিতে অন্তর্বর্তীকালীন বাজেটেও উপস্থিত থাকতে পারেননি।

অরুণ জেটলি বছরের শুরুতেই স্বাস্থ্য সমস্যার কথা উল্লেখ করে অর্থমন্ত্রী হিসাবে পদত্যাগ করেছিলেন। লোকসভা নির্বাচনে দলের জয়ের পরও তিনি বিজেপি নেতৃত্বাধীন সরকারে যোগ দিতে অস্বীকার করেন।-এনডিটিভি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভারত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ