Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বুড়িগঙ্গায় নিখোঁজ যুবকের লাশ ২দিন পর উদ্ধার

কেরানীগঞ্জ (ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ আগস্ট, ২০১৯, ৯:৩৫ পিএম

ঢাকার বুড়িগঙ্গা নদীতে নৌকা ডুবে নিখোঁজের দুইদিন পর এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত যুবকের নাম মো: মাসুদ (৩০)। আজ রবিবার(৪আগস্ট) দুপুর ১২টার দিকে দক্ষিন কেরানীগঞ্জের শুভাঢ্যা ইউনিয়নের হাসনাবাদ মোকামপাড়া বরাবর মাঝ নদী থেকে ভাসমান অবস্থায় নিহত যুবকের লাশটি উদ্ধার করা হয়। পরে পুলিশ ময়না তদন্তের জন্য লাশটি স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরন করে। লাশ উদ্ধারের খবর পেয়ে নিহতের স্বজনরা এসে মাসুদের লাশ সনাক্ত করেন।
নিহতের মামাতো ভাই আলামিন জানান, গত শুক্রবার(০৩ আগস্ট) বিকেলে কয়েকজন বন্ধুর সঙ্গে নৌকাযোগে মাসুদ বুড়িগঙ্গায় ঘুরতে যায়। ওই নৌকায় মাসুদসহ আরো ৪ জন যুবক ও ৩ জন যুবতী ছিল। নদীতে ঘোরাঘুরি করার এক পর্যায়ে নৌকাটি হঠাৎ ডুবে যায়। এসময় অন্য নৌকার মাঝিরা বাকী ৬ জনকে উদ্ধার করতে পারলেও মাসুদ নদীতে ডুবে নিখোঁজ হয়। ওইদিন রাতেই এ ঘটনায় কেরানীগঞ্জ মডেল থানায় একটি সাধারন ডায়রী করা হয়। আজ মাসুদের লাশ নদীতে ভেসে উঠার খবর পেয়ে আমরা দ্রুত ঘটনাস্থলে এসে মাসুদের লাশটি সনাক্ত করি। নিহত মাসুদের গ্রামের বাড়ি শরীয়তপুরের জাজিরা উপজেলায়। তার বাবার নাম আ: মান্নান। সে রাজধানীর বঙ্গবাজার মার্কেটের একটি শাড়ীর দোকানে কাজ করতো। সে রাজধানীর কামরাঙ্গীরচরে থাকতো
দক্ষিন কেরানীগঞ্জ মডেল থানার এসআই সাক্রাতুল ইসলাম জানান, নৌকা ডুবির দুইদিন পর ঘটনাস্থল থেকে প্রায় ১০ কি.মি. দুরে ভাসমান অবস্থায় মাসুদের লাশটি পাওয়া গেছে। লাশ উদ্ধারের পর স্বজনরা এসে মাসুদের লাশটি সনাক্ত করেন। ময়নাতদন্তের জন্য লাশটি স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ