Inqilab Logo

বুধবার ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সোনাইমুড়ীতে মহিলার ঘুষিতে প্রাণ গেল বৃদ্ধের

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১ আগস্ট, ২০১৯, ৭:৫৩ পিএম

সোনাইমুড়ী উপজেলার বারোগাঁও ইউনিয়নে আলেয়া বেগম (৩০) এক নারীর ঘুষিতে আবুল কালাম আজাদ (৫৫) নামের এক বৃদ্ধ নিহত হয়েছে। ঘটনার পর থেকে ওই মহিলা ও তার পরিবারের লোকজন পলাতক রয়েছে।

বৃহস্পতিবার বিকেল সাড়ে ৪টার দিকে বারোগাও গ্রামে এ ঘটনা ঘটে। নিহত আবুল কালাম আজাদ ওই গ্রামের মনতাজ মিয়ার ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, বিকেলে আবুল কালাম আজাদের ভাতিজা শান্ত (১৭) রাস্তার পাশে দাড়িঁয়ে সিগারেট খাচ্ছিল। এসময় পাশ্ববর্তী নাছির উদ্দিন ও তার ছেলের সাথে সিগারেট খাওয়া নিয়ে শান্ত বাকবির্তক হয়। এক পর্যায়ে নাছির ও তার ছেলে শান্তকে মারধর করে। ঘটনাটি দেখতে পেয়ে শান্তর চাচা আবুল কালাম এগিয়ে আসলে তাদের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। এসময় নাছিরের দ্বিতীয় স্ত্রী আলেয়া বেগম এগিয়ে এসে আবুল কালামকে এলোপাতাড়ি ঘুষি মারতে থাকে। একপর্যায়ে আবুল কালাম মাটিতে লুটিয়ে পড়লে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

সোনাইমুড়ী থানার ওসি আব্দুস সামাদ বিষয়টি নিশ্চিত করে জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ঘটনায় অভিযুক্ত আলেয়া ও তার পরিবারের লোকজন পলাতক রয়েছে। ঘটনায় জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। এ ঘটনায় একটি মামলার প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ