Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নিখোঁজের দুইদিন পর যুবকের ভাসমান লাশ উদ্ধার

নওগাঁ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ জুলাই, ২০১৯, ১১:৫৪ এএম

নওগাঁর মান্দায় নিখোঁজের দুইদিন পর রিংকু দাস (৩৫) নামে এক যুবকের ভাসমান লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। নিহত রিংকু দাস উপজেলার মৈনম ইউনিয়নের চাঁনপুর গ্রামের সুদেব চন্দ্র দাসের ছেলে।

গত রোববার রাত ১১টা থেকে তিনি নিখোঁজ ছিলেন। মঙ্গলবার সকাল ৯টার দিকে প্রতিবেশীর পুকুর থেকে তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্যে নওগাঁ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।



নিহতের পরিবার সূত্রে জানা গেছে, গত রোববার রাত ১১টার দিকে গ্রামের মৎস্যজীবী পাড়ায় মাদারের গান শোনার কথা বলে বাড়ি থেকে বেরিয়ে যান। এরপর থেকে তার কোনো খোঁজ পাওয়া যাচ্ছিল না। বুধবার সকালে প্রতিবেশী মিঠু সরকারের পুকুরে ভাসমান অবস্থায় তার লাশ দেখতে পান স্থানীয়রা।

মান্দা থানার পরির্দশক মোজাফফর হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, লাশ উদ্ধার করে থানায় নেয়া হয়েছে। পরে ময়নাতদন্তের জন্য লাশ নওগাঁ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করা হয়েছে। তবে বাহ্যিক আঘাতের কোন চিহ্ন পাওয়া যায়নি। ময়নাতদন্তের রিপোর্ট পেলেই মৃত্যুর প্রকৃত ঘটনা জানা যাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ