Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

গরুবোঝাই ট্রাক উল্টে ৩ ব্যবসায়ী নিহত

চৌদ্দগ্রাম (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ জুলাই, ২০১৯, ১১:৩২ এএম

কুমিল্লার চৌদ্দগ্রামে গরুবোঝাই ট্রাক উল্টে অন্তত ৩ জন নিহত হয়েছেন। বুধবার ভোরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চৌদ্দগ্রাম উপজেলার চিওড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ সময় ওই ট্রাকে থাকা ৬টি গরু মারা গেছে।

নিহতরা হলেন, ঝিনাইদহ জেলার লাঠিপাড়া গ্রামের খোকন মিয়া, একই গ্রামের সামাউল ও ঝিনাইদহের মহেশপুর সিবানপুর গ্রামের আনোয়ার হোসেন।

চৌদ্দগ্রামের মিয়াবাজার হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ আবুল কালাম আজাদ এসব তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, ঈদুল আজহাকে সামনে রেখে ঝিনাইদহ থেকে গরুবোঝাই একটি ট্রাক নিয়ে চট্টগ্রাম যাচ্ছিলেন ব্যবসায়ীরা। ভোরে চৌদ্দগ্রামের চিওড়া এলাকায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের খাদে পড়ে যায় ট্রাকটি। এ সময় ট্রাকে থাকা ৩ জনই ঘটনাস্থলে মারা যান।

খবর পেয়ে হাইওয়ে পুলিশ লাশগুলো উদ্ধার করে চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়। চোখে ঘুম নিয়ে ট্রাক চালানোর কারণে এ দুর্ঘটনা ঘটতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ