Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

গোপালগঞ্জে বাস উল্টে নিহত ৬

বিভিন্ন স্থানে আরো ৩ জনের মৃত্যু

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৩০ জুলাই, ২০১৯, ১২:০০ এএম

কাজের উদ্দেশে কয়েকজন শ্রমিক একটি বাসে করে গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার টেংরাখোলা বাজারে যাচ্ছিল। বাসটি বেপরোয়া গতিতে ঢাকা ও খুলনা মহাসড়কে ভাটিয়াপাড়া টার্নিং-পয়েন্টে এসে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টেযায়। এতে ছয় যাত্রী নিহত হয়েছেন। এছাড়া গাইবান্ধায় ১, ঝালকাঠিতে ১ ও মান্দায় ১ জন নিহত হয়েছেন।

গোপালগঞ্জ : গোপালগঞ্জের কাশিয়ানীতে একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে ছয় যাত্রী নিহত হয়েছেন। আহত হয়েছে আরও ১২ জন। গতকাল বেলা সাড়ে ১১টার দিকে ঢাকা ও খুলনা মহাসড়কের কাশিয়ানীর ভাটিয়াপাড়া মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, নড়াইল জেলার নড়াগাতী থানার জলাডাঙ্গা গ্রামের লোকমান মোল্লা (৬০), একই থানার ডুমুরিয়া গ্রামের গফ্ফার মোল্লা (৬৫), কিবরিয়া মোল্লা (৫০) ও চাঁন মিয়া (৩০), আসলাম শেখ কালা (৩৫) ও রাব্বী (২০)।

প্রত্যক্ষদর্শীরা জানান, গোপালগঞ্জ থেকে ছেড়ে কাশিয়ানীর ব্যাসপুরগামী ওই বাসটি ঢাকা ও খুলনা মহাসড়কে বেপরোয়া গতিতে ভাটিয়াপাড়া টার্নিং-পয়েন্টে এসে নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের উপর উল্টে পড়ে এবং পাশে দাঁড়িয়ে থাকা একটি সিমেন্ট বোঝাই ট্রাকের সঙ্গে সজোরে ধাক্কা খায়। এতে ঘটনাস্থলেই বাসের ছাদে থাকা ৫ জনের মৃত্যু ঘটে এবং বাসের ১৫ যাত্রী গুরুতর আহত হন। পরে স্থানীয় লোকজন ও পুলিশ সদস্যরা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করে। কাশিয়ানী হাসপাতাল স‚ত্র জানিয়েছে, আহতদের মধ্যে ৫ জনকে আশঙ্কাজনক অবস্থায় ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে আরেকজনের মৃত্যু ঘটে।
গাইবান্ধা : গাইবান্ধার সদর উপজেলায় সড়ক দুর্ঘটনায় আরিফ হোসেন (৩০) নামে একজন নিহত হয়েছে। গতকাল বিকাল ৩টার দিকে সদর উপজেলার মালিবাড়ির গোডাউন বাজার এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

ঝালকাঠি : ঝালকাঠির নলছিটিতে অটোরিকশা খাদে পড়ে মায়ের কোল থেকে ছিটকে সাজ্জাদ তাহা নামে দেড় মাস বয়সী এক শিশুর মৃত্যু হয়েছে। সোমবার দুপুরে উপজেলার ষাইটপাকিয়া বাজার-চাকলা সড়কের শহিদুল ইসলাম মেম্বারের বাড়ির সামনে এ দুর্ঘটনা ঘটে। সাজ্জাদ প্রেমহার গ্রামের জাহিদ জোমাদ্দারের ছেলে।

মান্দা (নওগাঁ) : ট্রাকের সঙ্গে ধাক্কা লেগে আবুল কালাম আজাদ (৪৫) নামে এক বাইক আরোহী নিহত হয়েছেন। গত রোববার ৯টার দিকে নওগাঁ-রাজশাহী মহাসড়কের সাতবাড়িয়া মোড়ের অদ‚রে এ দুর্ঘটনা ঘটে। নিহত আবুল কালাম আজাদ মান্দা উপজেলার মৈনন ইউনিয়নের চকভবানী গ্রামের আয়ের উদ্দিনের ছেলে। তিনি পেশায় একজন ওয়ারিং মিস্ত্রি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ