Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

ডেঙ্গুজ্বরে বগুড়ার সান্তাহারের এক ট্রাক চালক যুবকের মৃত্যু

আদমদীঘি (বগুড়া) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ জুলাই, ২০১৯, ৩:২৯ পিএম

ঢাকায় ডেঙ্গুজ্বরে বগুড়ার সান্তাহারের সাজেদুল ইসলাম সাজু (৩২) নামে এক ট্রাক চালক যুবকের মূত্যু হয়েছে বলে জানাগেছে। সে বগুড়ার আদমদীঘি উপজেলার সান্তাহার পৌর এলাকার উপর পোঁওতা গ্রামের রেলওয়ের অবসরপ্রাপ্ত ড্রাইভার আনছার আলীর ছেলে বলে জানাগেছে।
জানাযায়, ট্রাক চালকের চাকুরীর সুবাদে আশুলিয়া কাঠালতলা বাজার এলাকায় ভাড়ার বাসায় সে থাকত। শনিবার দুপুরে সে হটাৎ জ্বর অনুভোব করে। এর পর তাকে আশুলিয়ায় স্থানীয় একটি ক্লিনিকে ভর্তি করা হয়। সেখানে তাকে প্রথমিক চিকিৎসা দেওয়ার পর সেখান থেকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থান্তর করা হয়। একপর্যায়ে রবিবার তাকে ঢাকা উত্তরার আল আশরাফ জেনারেল হাসপাতালে ভর্তি করার পর চিকিৎসাধীন অবস্থায় সোমবার সকাল ৬টারদিকে তার মূত্যু হয়। হটাৎ তার গ্রামের বাড়ী বগুড়ার সান্তাহারে এ মূত্যু সংবাদ পৌছিলে এলাকায় শোকের ছায়া নেমে আসে। সোমবার বিকেল ৩টায় লাশ তার গ্রামের বাড়ীতে তার লাশ নিয়ে আসার এদিন বাদ আছর জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয় বলে তার পরিবারের পক্ষ থেকে বলা হয়।
এদিকে ডেঙ্গুজ্বরে তার মূত্যুর কারনে তার গ্রাম, সান্তাহার পৌর এলাকা ও এর আশেপাশেসহ এলাকাজুরে সব মানুষের মাঝে ডেঙ্গু আতংক সৃষ্টি হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডেঙ্গুজ্বর

১৬ নভেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ