Inqilab Logo

বুধবার, ০৫ জুন ২০২৪, ২২ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ফতুল্লায় নিখোঁজের ৮ ঘণ্টা পর বুড়িগঙ্গায় স্কুল ছাত্রের লাশ উদ্ধার

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ জুলাই, ২০১৯, ৬:৫১ পিএম

ফতুল্লায় বুড়িগঙ্গা নদীতে গোসল করতে গিয়ে নিখোঁজ স্কুল ছাত্র ইমনের (১১) মরদেহ ৮ ঘণ্টা পর উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবরী দল। শুক্রবার (২৬ জুলাই) রাত সাড়ে ৮ টার দিকে ধর্মগঞ্জ এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

এর আগে এদিন দুপুর ১২ টার দিকে ধর্মগঞ্জ এলাকার অংশে বুড়িগঙ্গা নদীতে সমবয়সীদের সঙ্গে সে গোসল করতে নেমে নিখোঁজ হয়েছিলেইমন কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জ থানার পরানসামারা গ্রামের জসিম উদ্দিন ও রূপা বেগমের ছেলে। সে তার বাবা-মায়ের সাথে ধর্মগঞ্জ এলাকায় বসবাস করে। ইমন হরিহর পাড়া উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণীর শিক্ষার্থী।

ফতুল্লা মডেল থানা পুলিশের অফিসার-ইন-চার্জ (ওসি) মো. আসলাম হোসেন এর সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, ইমন সমবয়সীদের সাথে নদীতে গোসল করতে নেমে পানিতে তলিয়ে যায়। এসময় তার সঙ্গীরা খোঁজাখুঁজি করে তাকে না পেয়ে বাড়িতে খবর দেয়। পরে স্থানীয় লোকজন থানায় জানালে পুলিশ ফায়ার সার্ভিসের ডুবুরি দল খবর দেয়। বিকেল থেকে ডুবুরি দল চেষ্টা চালিয়ে রাত সাড়ে ৮টায় নিখোঁজ হওয়ার স্থানের আশপাশ থেকে ইমনের মরাদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। মরাদেহটি পরিবারের কাছে হস্থান্তর করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ