Inqilab Logo

শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

কুয়াকাটা সমুদ্র সৈকত থেকে ছাতা ব্যবসায়ীর লাশ উদ্ধার

কলাপাড়া(পটুয়াখালী) সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ জুলাই, ২০১৯, ১:৪১ পিএম

কুয়াকাটা সমুদ্র সৈকতের ছাতা ব্যবসায়ী হাকিম শরীফের (৫২) লাশ উদ্ধার করেছে পুলিশ। ২৭ জুলাই শনিবার সকালে সৈকতের বালু ভর্তি জিও ব্যাগের মাঝ খান থেকে তার লাশ উদ্ধার করা হয়। কুয়াকাটা সৈকতের জিরো পয়েন্টে থেকে পূর্বপাশে এ ঘটনাটি ঘটেছে।


মহিপুর থানা পুলিশ জানায়, হাকিম শরিফের মাথার সামনে ও পিছনে ধারালো অস্রের কোপের দাগ রয়েছে। অনুমান করা হচ্ছে গতকাল রাতে কে বা কারা হত্যাকান্ডের পর তাকে এখানে ফেলে রেখে যায়। কুয়াকাটা পৌরসভার ৮নং ওয়ার্ডের বাসিন্দা হাকিম শরিফ দীর্ঘদিন ধরে কুয়াকাটা সৈকতে ছাতা, বেঞ্চসহ টুরিস্ট বোটের ব্যবসা করে আসছেন।

মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহেল আহমেদ জানান, ধারনা করা হচ্ছে পূর্ব শত্রুতার জের ধরে হাকিম শরীফকে হত্যা করা হয়েছে। পুলিশ তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পটুয়াখালী মর্গে পাঠানো হয়েছে। দ্রুত এ হত্যা ঘটনার ক্লু উদঘাটন করা হবে এবং মামলার প্রস্তুতি চলছে বলে জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ