Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

পাবনায় ভাড়া বাড়ীতে স্বামী পরিত্যক্তা গণ ধর্ষণের শিকার !

পাবনা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ জুলাই, ২০১৯, ৫:০২ পিএম

পাবনায় এক স্বামী পরিত্যক্তা নারী গণ ধর্ষণের শিকার হয়েছেন। শহরে শিবরামপুর এলাকায় ভাড়া বাড়িতে বুধবার রাতে ৪/৫ জন যুবক অনুপ্রবেশ করে তাঁকে পালাক্রমে ধর্ষণ করে বলে ভিকটিম অভিযোগ করেছেন। পাবনার সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওবাইদুল হক জানান , আজ শুক্রবার বাড়ির মালিক হায়দারকে থানায় এনে জিজ্ঞাসবাদ করা হয় । শিবরামপুর মহল্লার হায়দার আলী পুলিশকে জানান, ঐ মহিলা তাঁর বাড়ী ভাড়া নেওয়ার সময় নিজেকে বিবাহিতা বলেছিলেন, এবং স্বামী ঢাকায় থাকে মাঝে মাঝে আসবেন।ঘটনার সময় বাড়ির মালিক বুঝতে পারেননি রাতে তার বাড়িতে কারা প্রবেশ করেছে। পরে ঘটনা জনাতেন পারেন বলে পুলিশকে জানান। পুলিশের ভাষ্য মতে, ধর্ষিতা এর আগে পাবনা শহরের সাধুপাড়া মহল্লায় ভাড়া থাকতেন। মাস দুই আগে তিনি শিবরামপুর মহল্লার হায়দার আলীর বাড়ী ভাড়া নেন। ভিকটিমের বক্তব্য তিনি তাঁর ভাইয়ের সাথে থাকতেন এবং বাড়ী ভাড়া নেওয়ার সময় নিজে ডিভোর্সী এ কথা জানিয়ে ছিলেন। ধর্ষণের শিকার নারীর পাবনা জেনারেল হাসপাতালে পরীক্ষা-নিরীক্ষা চলছে।
ভিকটিম জানান, দিবাগত রাতে তার ভাই গার্মেন্টস কারখানার কাজে গিয়েছিলেন। তিনি ঘুমিয়ে পড়েন। ৪/৫ জন যুবক তাঁর ভাড়া বাসায় প্রবেশ করে এবং তাঁকে ধর্ষণ করে।
ধর্ষকরা বৃহস্পতিবার সকাল পর্যন্ত তাঁকে পালাক্রমে ধর্ষণ করে এবং তাকে নির্যাতন করে ।
পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওবাইদুল হক জানান, গুরুতর অবস্থায় গৃহবধূকে পাবনা জেনারেল হাসপাতালে নেওয়া হয়।
হাসপাতাল থেকে ভিকটিম ছাড়া পাওয়ার মামলাটি দায়ের হওয়ার সম্ভাবনা রয়েছে বলে ওসি জানান। তিনি আরও জানান , পুলিশ অভিযুক্ত ধর্ষকদের চিহ্নিত করে তাদেরকে আটক করার চেষ্টা করছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ