Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

১৬ ঘণ্টায় নিহত ৭

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৫ জুলাই, ২০১৯, ১২:০০ এএম

দেশে বিভিন্ন স্থানে গত ১৬ ঘণ্টায় ৭ জন নিহত হয়েছেন। গত মঙ্গলবার সন্ধ্যা থেকে গতকাল দুপুর পর্যন্ত নিহতদের মধ্যে নারায়ণগঞ্জের রূপগঞ্জে পিকআপ ভ্যান ও নসিমনের মুখোমুখি সংর্ঘষে তিনজন, চট্টগ্রামে ২ মোটরসাইকেল আরোহী, উলিপুরে ইজিবাইকের ধাক্কায় মহিলা, হবিগঞ্জের মাধবপুরে এক মোটরসাইকেলের আরোহী ।

নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের রূপগঞ্জে পিকআপ ভ্যান ও নসিমনের মুখোমুখি সংর্ঘষে তিনজন নিহত হয়েছেন। মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে ঢাকাÐসিলেট মহাসড়কের কর্ণগোপ এলাকায় এ দুর্ঘটনা ঘটে বলে জানিয়েছে পুলিশ।এ ঘটনায় আহত হয়েছেন আরো পাঁচ জন। নিহতরা হলেন- পিরোজপুরের কাউখালী উপজেলার রাব্বি মিয়া (২২), জাহাঙ্গীর হোসেন (৩৬) ও শাহাবুদ্দিন মিয়া (৩৩)।
প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে রূপগঞ্জ থানার এসআই মো. শাহজাহান বলেন, কর্ণোগোপ এলাকায় ভুলতাগামী পিকআপ ভ্যানের সঙ্গে বিপরীতদিক থেকে আসা নসিমনের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই নসিমনের চালক রাব্বি এবং পিকআপ ভ্যানের যাত্রী দুই গার্মেন্ট শ্রমিক শাহাবুদ্দিন ও জাহাঙ্গীর নিহত হন। আহত পিকআপ ভ্যান চালক ও হেলপারসহ পাঁচজনকে প্রথমে ইউএস বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে এবং পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয় বলে পুলিশ জানিয়েছে।
এসআই শাহজাহান জানান, দুর্ঘটনার পর সড়কে যানবাহন বন্ধ হয়ে যায়। পরে কাঁচপুর হাইওয়ে থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে রেকার দিয়ে দুর্ঘটনা কবলিত যানবাহন দুটিকে সরিয়ে নিলে মহাসড়কে যানবাহন চলাচল স্বাভাবিক হয়। কাঁচপুর হাইওয়ে থানার ওসি কাইয়ুম আলী সরদার বলেন, নিহতদের স্বজনরা কাচঁপুর হাইওয়ে থানায় এসে লাশ শনাক্ত করেছেন।
উলিপুর (কুড়িগ্রাম) : কুড়িগ্রামের উলিপুরে ইজিবাইকের ধাক্কায় মজিদা বেগম (৫০) নামের এক মহিলার মৃত্যু হয়েছে। গতকাল বুধবার দুপুরে উলিপুর-থেতরাই সড়কের হারুনেফড়া গ্রামে। এ ঘটনায় এলাকাবাসী ইজিবাইক চালককে আটক করে থানায় সোর্পদ করেন। মৃত্যুর ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।
প্রত্যক্ষদর্শী স‚ত্রে জানা গেছে, উপজেলার থেতরাই বাজার থেকে যাত্রিবাহী একটি ব্যাটারী চালিত ইজিবাইক উলিপুর আসার পথে জনৈক ছাত্তার আলীর (টিকরি) বাড়ির সামনে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা মজিদা বেগমকে ধাক্কা দেয়।
এ সময় স্বজনরা তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মজিদা বেগম উপজেলার থেতরাই ইউনিয়নের হারুনেফড়া গ্রামের হাফেজ মন্ডলের স্ত্রী। আটক ইজিবাইক চালক ওই ইউনিয়নের গোড়াই পিয়ার গ্রামের ফজলার রহমানের পুত্র। অফিসার ইনচার্জ মোয়াজ্জেম হোসেন জানান, ইজিবাইকসহ চালক সিরাজুল ইসলাম (৩০) কে আটক করা হয়েছে।
হবিগঞ্জ : হবিগঞ্জের মাধবপুরে সড়ক দুর্ঘটনায় ফরিদ মিয়া (৩৫) নামে মোটরসাইকেলের এক আরোহী নিহত হয়েছেন। গত মঙ্গলবার রাত ৭টার দিকে এ দুর্ঘটনা ঘটে। তিনি উপজেলার তেলিয়াপাড়া এলাকার ইউনুছ মিয়ার ছেলে এবং ঢাকাÐসিলেট মহাসড়কের জগদীশপুর তেমুনিয়ার একটি ওয়ার্কশপে কর্মরত ছিলেন।
স্থানীয় স‚ত্রে জানা যায়, মঙ্গলবার রাতে মোটরসাইকেলে করে সুরমা চা বাগান থেকে তেলিয়াপাড়া বাজারে ফিরছিলেন ফরিদ মিয়া। পথে ফেলানী শাহ মাজারের কাছে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে পড়ে যান তিনি। এ সময় একটি ইট তার মাথার লাগলে ঘটনাস্থলেই মারা যান তিনি। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতাল মর্গে পাঠায়।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ