Inqilab Logo

বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ভূঞাপুরে ভাঙ্গন এলাকায় দুর্যোগ ব্যবস্থাপনা প্রতিমন্ত্রী

২২ কিঃ মিঃ বেড়ীবাঁধ নির্মাণের আশ্বাস

ভূঞাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ জুলাই, ২০১৯, ৫:৪৩ পিএম

ভূঞাপুরে ভাঙন কবলিত এলাকা পরিদর্শন করেছেন ত্রাণ ও দুর্যোগ প্রতিমন্ত্রী ডা. মো. এনামুর রহমান ও পানি সম্পদ উপমন্ত্রী এ মে এ এনামুল হক শামীম। শনিবার বিকেলে তারা ভাঙ্গন কবলিত এলাকা পরিদর্শন করেন। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য তানভির হাসান ছোট মনির, দুর্যোগ ব্যাবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের সিনিয়র সচিব মো. শাহ কামাল, টাঙ্গাইলের জেলা প্রশাসক মো. শহিদুল ইসলাম, ভূঞাপুর উপজেলা চেয়ারম্যান আব্দুল হালিম এডভোকেট, উপজেলা নির্বাহী কর্মকর্তা ঝোটন চন্দ প্রমুখ।

ত্রাণ বিতরণ শেষে ভূঞাপুর সুইসগেট সংলগ্ন এক পথসভায় প্রতিমন্ত্রী ভ‚ঞাপুর হতে তারাকান্দি পর্যন্ত ২২ কিলোমিটার বাঁধ ও আশ্রয়ন কেন্দ্র নির্মাণের ঘোষণা দেন। এর আগে ভ‚ঞাপুর-তারাকান্দি সড়ক ভাঙন কবলিত এলাকা পরিদর্শন করেন । উল্লেখ্য গত শুক্রবার যমুনার পানি মাত্রাতিরিক্ত বৃদ্ধির কারণে এ সড়কটি ভেঙ্গে যায়। ফলে ভূঞাপুর উপজেলাসহ গোপালপুর, ঘাটাইল ও কালিহাতি উপজেলার শতাধিক গ্রাম প্লাবিত হয়ে লক্ষাধিক মানুষ পানিবন্দি হয়ে পড়ে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রতিমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ