Inqilab Logo

বুধবার, ১৭ জুলাই ২০২৪, ২ শ্রাবন ১৪৩১, ১০ মুহাররম ১৪৪৬ হিজরী

দেশবিরোধী গোষ্ঠীর সব অপপ্রচার ও ষড়যন্ত্র রুখে দিতে হবে- প্রতিমন্ত্রী পলক

সিংড়া,(নাটোর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ জানুয়ারি, ২০২৩, ৭:০৭ পিএম

আইসিটি প্রযুক্তি প্রতিমন্ত্রী অ্যাডভোকেট জুনাইদ আহমেদ পলক এমপি বলেছেন, দেশবিরোধী গোষ্ঠীর সব অপপ্রচার ও ষড়যন্ত্র রুখে দিতে হবে। দেশের মানুষ আর কখনোই বিএনপি-জামায়াতকে রাষ্ট্রীয় ক্ষমতায় দেখতে চায় না। যারা দেশকে পিছিয়ে দিতে চায়, দেশের মানুষ কখনো তাদের সেই সুযোগ দেবে না।

প্রতিমন্ত্রী পলক বলেন,দেশের সব শ্রেণি-পেশার মানুষের কল্যাণে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে কাজ করছে আওয়ামী লীগ সরকার। অথচ বিএনপি সরকার লুটেরা শ্রেণিকে প্রাধান্য দিয়ে জনগণের মৌলিক অধিকারটুকুও হরণ করেছিল। প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে আওয়ামী লীগ সরকার দেশে সব ক্ষেত্রে স্বচ্ছতা ও জবাবদিহি সৃষ্টির মাধ্যমে দুর্নীতিমুক্ত প্রশাসন নিশ্চিতসহ দুঃশাসনের অবসান ঘটিয়েছে। রোববার (১জানুয়ারী) নাটোরের সিংড়ায় সমতল ভূমিতে বসবাসরত ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর ২০০পরিবারের মধ্যে এক জোড়া করে ভেড়া বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) এম এম সামিরুল ইসলামের সভাপতিত্বে বক্তব্য দেন প্রাণিসম্পদ অধিদপ্তরের রাজশাহী বিভাগীয় পরিচালক ড. নজরুল ইসলাম ঝন্টু, নাটোর জেলা প্রাণীসম্পদ কর্মকর্তা ডা. গোলাম মোস্তফা, সিংড়া উপজেলা আওয়ামী লীগ সভাপতি শেখ ওহিদুর রহমান, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মো. জান্নাতুল ফেরদৌস, উপজেলা প্রাণীসম্পদ কর্মকর্তা ডা. ইফতেখারুল ইসলাম প্রমুখ। এসময় বিভিন্ন দপ্তরের কর্মকর্তা উপস্থিত ছিলেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রতিমন্ত্রী পলক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ