Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

৭১’র পরাজিত শক্তিরা বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের ১৮সদস্যকে হত্যা করে ঃ প্রতিমন্ত্রী পলক

সিংড়া,(নাটোর)থেকে স্টাফ রিপোটার | প্রকাশের সময় : ১৪ আগস্ট, ২০২২, ৫:২১ পিএম

নাটোরের সিংড়ায় আইসিটি প্রতিমন্ত্রী এড. জুনাইদ আহমেদ পলক এমপি বলেছেন, একাত্তরের পরাজিত শক্তিরা বঙ্গবন্ধু, তাঁর পরিবারের ১৮জন সদস্য ও রাজনৈতিক ঊত্তরসূরি জাতীয় চার নেতাকে হত্যা করেছে। বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণে কাজ করে যাচ্ছেন তারঁই সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আপনারা জননেত্রী শেখ হাসিনার ওপর আস্থা রাখুন। শেখ হাসিনার দেশে কোনো কর্মহীন মানুষ থাকবে না। জননেত্রী শেখ হাসিনা সিংড়া উপজেলায় ১২৯০ জন গৃহহীন পরিবারকে ঘরের ব্যবস্থা করে দিয়েছেন। রোববার (১৪ আগস্ট) নিজ বাসভবনে উপজেলার ২০ জন ব্যক্তি ও প্রতিষ্ঠানের মাঝে মাননীয় প্রতিমন্ত্রীর স্বেচ্ছাধীন তহবিল হতে অনুদানের চেক বিতরণ অনুষ্ঠানে তিনি এসব বলেন।

পলক বলেন, টেলিভিশন খুললেই দেখা যায় বিএনপির অপপ্রচার। বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের মিথ্যাচার। তাঁরা সবসময় দেশের খারাপ চায়। দেশের পরিস্থিতি খারাপ হলেই তাঁরা রাজনৈতিক স্বার্থ হাসিলের চেষ্টায় থাকে। দেশের এই খারাপ সময়ে বিএনপি কোন ভালো পরামর্শ না দিয়ে, সহযোগিতা না করে শুধু সমালোচনায় ব্যস্ত। তিনি আরও বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর দক্ষ নেতৃত্বে দেশ মধ্যম আয়ে পৌঁছেছে। আগামী ২০ বছর পরে উন্নয়নশীল দেশে পৌঁছাবে।

মাননীয় প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টা,ডিজিটাল বাংলাদেশের আর্কিটেক জনাব সজিব ওয়াজেদ জয় দেশের প্রত্যন্ত অঞ্চলে ইন্টারনেট সেবা পৌঁছে দিয়েছেন।

আইটি পার্ক ও শেখ কামাল হাইটেক পার্ক স্থাপন করছেন। যেখানে তরুণ-তরুণীরা কাজ করে ঘরে বসে বৈদেশিক মুদ্রা আয় করবে। চেক বিতরণ অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার এম এম সামিরুল ইসলাম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শামীমা হক রোজী সিংড়া প্রেসক্লাবের সভাপতি এমরান আলী রানা সহ মিডিয়া কর্মীরা উপস্থিত ছিলেন।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ