Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

‘নির্বাচনের সময় দায়িত্ব পালন অনেক চ্যালেঞ্জিং’

নওগাঁ জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১০ জুলাই, ২০১৯, ১২:০৪ এএম

 নির্বাচন কমিশনার কবিতা খানম বলেছেন, আমাদের দেশে নির্বাচনের সময় দায়িত্ব পালন করা অনেক চ্যালেঞ্জের বিষয়। নির্বাচনের উত্তেজনা দিনকে দিন বৃদ্ধি পাচ্ছে। অনুপ্রবেশকারীদের কারণে নির্বাচনের পরিবেশ বিঘিœত হওয়ার সম্ভাবনা থাকে। 

গত সোমবার বিকেলে সার্কিট হাউজ সম্মেলন কক্ষে জেলা নির্বাচন অফিসের আয়োজনে পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনে দায়িত্ব পালনরত প্রিজাইডিং অফিসার মাজেদুল ইসলাম এর আকস্মিক মৃত্যুজনিত কারণে আর্থিক সহয়তা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য এসব কথা বলেন।
তিনি আরো বলেন বাংলাদেশ ইতিহাসে এটাই প্রথম উপজেলা পরিষদ নির্বাচনে দায়িত্ব পালনকালে মৃত্যুবরণ করা কোন কর্মকর্তার পরিবারকে আর্থিক সহায়তা প্রদান করা হচ্ছে।
জেলা প্রশাসক হারুন অর রশিদের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে রাজশাহী অঞ্চলের আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা ফরিদুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার রাশিদুল হক, জেলা নির্বাচন অফিসার মাহমুদ হাসান প্রমুখ বক্তব্য রাখেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নির্বাচন

২ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ