Inqilab Logo

রোববার, ০৯ জুন ২০২৪, ২৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ০২ যিলহজ ১৪৪৫ হিজরী

কুড়িগ্রামের রৌমারীতে যুবককে হত্যা করেছে দুর্বৃত্তরা

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ জুলাই, ২০১৯, ৬:৪৩ পিএম

কুড়িগ্রাম জেলার রৌমারী উপজেলার রতনপুর গ্রামের যুবক বাবু (২২) কে হত্যার অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার দুপুর ২টার দিকে পুলিশ বোল্লাপাড়া এলাকার ‘জিঞ্জিরাম নদী’ থেকে নিহত বাবুর লাশ উদ্ধার করে। দুর্বৃত্তরা সোমবার দিবাগত রাতের কোন এক সময়ে তাকে হত্যা করে লাশ গুম করতে নদীতে ফেলে দেয় বলে ধারনা করছে পুলিশ।
রৌমারী থানার অফিসার ইনচার্জ আবু মোঃ দিলওয়ার হাসান ইনাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পুলিশ নিহত বাবুর লাশ উদ্ধার করে কুড়িগ্রাম মর্গে ময়না তদন্তের জন্য পাঠিয়েছে। নিহত বাবু রতনপুর গ্রামের মৃত সুরুজ্জামানের পুত্র। সে মাদক ব্যবসায়ী ছিল। ধারণা করা হচ্ছে মাদক ব্যবসার বিরোধের জের ধারে এ হত্যাকান্ডের ঘটনা ঘটেছে। ঘাতকরা তাকে নৃশংস ভাবে হত্যা করে লাশ বিকৃত করে নদীতে ফেলে। শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাতের চিহৃ স্পস্ট। তার লিঙ্গও কর্তন করে ঘাতকরা। এব্যাপারে একটি হত্যা মামলার প্রস্তুতি চলছে। পুলিশ এখন পর্যন্ত কাউকে গ্রেপ্তার করতে পারেনি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ