Inqilab Logo

শুক্রবার, ২৪ মে ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নেত্রকোনায় মাটির নীচ থেকে অটো চালকের লাশ উদ্ধার

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ জুলাই, ২০১৯, ৯:১১ পিএম

নেত্রকোনা মডেল থানা পুলিশ রবিবার সন্ধ্যা ৬টার দিকে সদর উপজেলা চল্লিশা ইউনিয়নের চন্দ্রবতী খিলা গ্রামের মাটির নীচ থেকে আব্দুল সোবহান (৫৫) নামক এক অটোরিক্সা চালকের লাশ উদ্ধার করেছে।
স্থানীয় এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, চন্দ্রবতী খিলা গ্রামের শমসের আলীর পুত্র আব্দুল সোবহান গত শনিবার সন্ধ্যা বাড়ী থেকে বের হওয়ার রাতে আর বাড়ীতে ফিরে আসে নাই। পরিবারের লোকজন অনেক খোঁজাখুজি করেও তার কোন সন্ধান পাচ্ছিল না। রবিবার দুপুর ৩টার দিকে স্থানীয় লোকজন বিলের মধ্যে একটি উচু জায়গায় নতুন মাটি খুড়া এবং সেখানে গামছার অংশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পুলিশ ৫টার দিকে ঘটনাস্থলে পৌছে মাটি খুড়ে সন্ধ্যার দিকে নিখোঁজ সোবহানের লাশ উদ্ধার করে। পরে লাশ ময়না তদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।
এ ব্যাপারে নেত্রকোনা মডেল থানার অফিসার ইনচার্জ তাজুল ইসলাম লাশ উদ্ধারের কথা স্বীকার করে বলেন, কে বা কারা সোবহানকে হত্যা করেছে তা খতিয়ে দেখা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ