Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

রাজধানীতে মোটরসাইকেল দুর্ঘটনায় যুবক নিহত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৪ জুলাই, ২০১৯, ১২:৪৮ পিএম

রাজধানীতে মেয়র হানিফ ফ্লাইওভারে মোটরসাইকেল দুর্ঘটনায় রাবিউল ইসলাম (৩২) নামে এক যুবক নিহত হয়েছেন। বুধবার রাত সাড়ে ১১ টার দিকে এ দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক রাত ১ টায় তাকে মৃত ঘোষণা করেন।

তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসা পথচারী ওমর ফারুক জানান, ঢাকা থেকে চিটাগাং রোডের দিকে যাত্রাবাড়ী থানার পাশে ফ্লাইওভার ব্রীজের ওপরে মোটরসাইকেল দুর্ঘটনায় আহত অবস্থায় পড়ে ছিলো ওই যুবক। তাকে হাসপাতালে আনার পর চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, খবর পেয়ে ওই যুবকের বাবা-মা হাসপাতালে আসেন। তারা জানিয়েছেন ওই নিহতের নাম রাবিউল (৩২)। ‘প্লাস পয়েন্ট’ জামাকাপড়ের দোকানে একাউন্টিংএ চাকরি করে সে। তার বাবার নাম মো. তপন। তাদের বাসা কদমতলির স্মৃতি ধারা এলাকায়।

ঢামেক হাসপাতালের পুলিশ বক্সের সহকারী ইনচার্জ (এএসআই) আবদুল্লাহ খান মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, লাশ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ