Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

টেকনাফে র‍্যাবের সাথে ‘বন্দুকযুদ্ধে’ ইয়াবা ব্যবসায়ী নিহত

কক্সবাজার থেকে বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ জুলাই, ২০১৯, ১১:০৭ এএম

র‍্যাবের সাথে ‘বন্দুকযুদ্ধে’ টেকনাফে এক ইয়াবা ব্যবসায়ী নিহত হয়েছে। নিহত ব্যক্তির নাম সলিম উল্লাহ। সে টেকনাফ সদর ইউপির নতুন পল্লান পাড়ার নজির আহম্মদের পুত্র বলে জানাগেছে।

র‍্যাব জানায় বুধবার (৩ জুলাই) মধ্যরাতে রাতে উপজেলা বাহারছড়া ইউপির উত্তর শীলখালি মেরিন ড্রাইভ রোডের পার্শ্বে ঝাউবাগান এলাকায় এ ঘটনাটি ঘটে।

এসময় অস্ত্র ও গুলি এবং বিপুল পরিমাণ ইয়াবা উদ্ধার হয়েছে। বন্দুকযুদ্ধের ঘটনায় র‍্যাবের ২ জন সদস্যও আহত হয়েছে।


র‍্যাবের মিডিয়া উইং জানিয়েছে, বুধবার দিবাগত রাত আড়াইটায় র‍্যাব ১৫ এর টেকনাফ ক্যাম্পের একটি দল ঐ এলাকায় ইয়াবা উদ্ধার অভিযানে গেলে র‍্যাবকে লক্ষ করে গুলি ছুড়ে মাদক ব্যবসারীরা। এসময় আত্মরক্ষার্থে র‍্যাবও গুলি চালালে বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

ঘটনাস্থাল থেকে ২ টিএলজি, ১০ হাজার ইয়াবা, ৩ রাউন্ড তাজা কার্তুজ, ৭টি খালি খোসাসহ গুলিবিদ্ধ অবস্থায় সলিম উল্লাহকে উদ্ধার করা হয়। নিহত সলিম উল্লাহ চাঞ্চল্যকর দুই লক্ষ ইয়াবা মামলার পলাতক প্রধান আসামী। মরদেহ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ