Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

‘জ্ঞানের আলো ছড়াবে তাহের মনজুর কলেজ’

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৩ জুলাই, ২০১৯, ১২:০৫ এএম


সাবেক সিটি মেয়র এম মনজুর আলম বলেছেন, তাহের মনজুর কলেজ এ অঞ্চলে শিক্ষার আলো ছড়াবে। খুব শিগগির এখানে অনার্স কোর্স চালু হবে। গতকাল আলহাজ মোস্তফা-হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশন পরিচালিত সীতাকুÐের ছোট দারোগার হাট তাহের মনজুর কলেজে এইচএসসি প্রথম বর্ষের উদ্বোধনী ক্লাস উপলক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কলেজের অন্যতম প্রতিষ্ঠাতা তাহের গ্রæপ অব ইন্ডাস্ট্রিজের চেয়ারম্যান এম এ তাহের। এতে বিশেষ অতিথি ছিলেন সীতাকুÐ ২নং বারৈয়ারঢালা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রেহান উদ্দিন রেহান, সীতাকুÐ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দেলোয়ার হোসেন, মোস্তফা-হাকিম বিশ্ববিদ্যালয় কলেজের প্রিন্সিপাল মোহাম্মদ আলমগীর, সহকারী অধ্যাপক মাহফুজুল হক চৌধুরী প্রমুখ।

মনজুর আলম বলেন, সীতাকুÐ ও নিজামপুর কলেজের মাঝখানে ঢাকা চট্টগ্রাম মহাসড়কের পাশে পাহাড়, গাছ-গাছালি ও প্রাকৃতিক সৌন্দর্যের এক অপূর্ব স্থানে এ কলেজের অবস্থান। কলেজের শিক্ষার্থীরা ভালো ফলাফল করে সীতাকুÐের শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠানে পরিণত হবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

 

 

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কলেজ

২৭ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ