Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজশাহীর চারঘাট বড়াল নদীতে গোসল করতে গিয়ে নিখোঁজ কলেজ ছাত্র

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ১৬ সেপ্টেম্বর, ২০২২, ৫:৫৯ পিএম

রাজশাহীর চারঘাটের বড়াল নদীতে ডুবে কলেজ ছাত্র নিখোঁজের ঘটনা ঘটেছে। শুক্রবার দুপুরে এ ঘটনা ঘটে। নিখোঁজ কলেজ ছাত্রের নাম তপু ইসলাম (১৯)। সে উপজেলার নিমপাড়া ইউনিয়ন এলাকাধীন কালুহাটি মন্ডলপাড়া এলাকার সিটু ইসলামের ছেলে।
জানা যায়, শুক্রবার দুপুরে দুই বন্ধু কলেজছাত্র তপু ইসলাম (১৯) ও ফিরোজ আলী (১২) শখের বসে নদীতে গোসল করতে গেলে হঠাৎ তপু ডুবে যায়। তা দেখে ফিরোজ উদ্ধারের চেষ্টা করলে ব্যর্থ হয়ে এক পর্যায়ে পরিবারের সদস্যদের জানায় এবং নিখোঁজের বেশ কয়েক ঘন্টা পেরিয়ে গেলেও উদ্ধার করা সম্ভব হয়নি।
ইউপি সদস্য শামীম আলী জানান, নিখোঁজের ১০ মিনিট পর আমরা এখানে উপস্থিত হয়। উপস্থিত হবার পর থেকেই স্থানীয় প্রায় অর্ধশতাধিক যুবক নিখোঁজ তপুর সন্ধান চালাই কিন্তু খুঁজে পাওয়া সম্ভব হয়নি। তবে স্থানীয় ফায়ার সার্ভিসকে বিষয়টি অবগত করলে তার কোন পদক্ষেপ নেয়নি।
উল্লেখ্য, তপু ইসলাম (১৯) ডাকরা ডিগ্রী কলেজের বিজ্ঞান বিভাগের এইচএসসি প্রথম বর্ষের শিক্ষার্থী। তাপুকে খুঁজে না পাওয়াই স্বজনদের মাঝে নেমে এসেছে শোকের ছায়া। থমথমে পরিবেশ বিরাজ করছে পুরো এলাকা জুড়ে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কলেজ ছাত্র

১৬ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ