Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

কক্সবাজারে পৌরসভা কর্মচারীদের অবস্থান ধর্মঘট পালন

বিশেষ সংবাদদাতা, কক্সবাজার | প্রকাশের সময় : ২ জুলাই, ২০১৯, ৯:১২ পিএম

রাষ্ট্রীয় কোষাগার থেকে পৌরসভার কর্মকর্তা-কর্মচারীদের বেতন ভাতা প্রদানসহ পেনশন প্রথা চালু এবং জনপ্রতিনিধিদের সম্মানী ভাতা প্রদানের দাবীতে কক্সবাজারেও কক্সবাজার পৌরসভা কর্মচারীরা কর্মবিরতি ও অবস্থান কর্মসূচি পালিন করেছে।

বাংলাদেশ পৌরসভা সার্ভিস এসোসিয়েশন কক্সবাজার জেলা শাখার সভাপতি ও কক্সবাজার পৌরসভার প্রশাসনিক কর্মকর্তা মোঃ খোরশেদ আলমের সভাপতিত্বে মঙ্গলবার (২ জুলাই) কক্সবাজার পৌরসভা চত্বরে কর্মবিরতি ও অবস্থান কর্মসূচি পালিত হয়।
এতে সংহতি প্রকাশ করে বক্তব্য রাখেন, কক্সবাজার পৌরসভার সাবেক ভারপ্রাপ্ত মেয়র রাজবিহার দাশ, প্যানেল মেয়র হেলাল উদ্দিন কবির, শাহেনা আক্তার পাখি, কাউন্সিলর দিদারুল ইসলাম রুবেল।
বাংলাদেশ পৌরসভা সার্ভিস এসোসিয়েশন কক্সবাজার পৌর শাখার সাধারণ সম্পাদক আবদুল মাবুদ রাজনের সঞ্চালনায় সমাবেশে বক্তব্য রাখেন -সহসভাপতি শামীম আকতার, সাংগঠনিক সম্পাদক আবু তাহের, কক্সবাজার পৌরসভার কর্মকর্তা মোঃ আবদুল্লাহ, শিপক কান্তি দে, লিয়াকত আলী, জেলা শাখার সহদপ্তর সম্পাদক সনজিত দাস, সাংস্কৃতিক শাহাদাত হোসেন, নির্বাহী সদস্য আবু সাদাত, চকরিয়া পৌরসভার রেহেনা আক্তার বানু।
একই দাবীতে আগামী ১৪ জুলাই ঢাকা কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে মহাসমাবেশ পালিত হবে বলে সমাবেশে জানানো হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অবস্থান কর্মসূচী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ