Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মৌলভীবাজার পৌরসভা এসোসিয়েশেনের অবস্থান কর্মসূচী

মৌলভীবাজার জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ জুলাই, ২০১৯, ৩:৪৯ পিএম

রাষ্ট্রীয় কোষাগার থেকে পৌরসভার কর্মকতা-কর্মচারীদের শতভাগ বেতন ভাতা প্রদানসহ পেনশন প্রথা চালু ও জনপ্রতিনিধিদের সম্মানী ভাতা প্রদানের দাবিতে অবস্থান কর্মসূচী করছে মৌলভীবাজার জেলার পৌরসভার কর্মকর্তা ও কর্মচারীরা।
২ জুলাই মঙ্গলবার দূপুরে মৌলভীবাজার প্রেসক্লাবের সম্মুখে বাংলাদেশ পৌরসভা সার্ভিস এসোসিয়েশন মৌলভীবাজার জেলা কমিটি এই কর্মসূচী পালন করে।
মৌলভীবাজার পৌরসভার উপ-সহকারী প্রকৌশলী আব্দুল মালিকের সভাপতিত্বে বক্তব্য রাখেন, বাংলাদেশ পৌরসভা সার্ভিস এসোসিয়েশন সিলেট বিভাগীয় সভাপতি সৈয়দ নকিবুর রহমান, এসোসিয়েশনের মৌলভীবাজার জেলা কমিটির সাধারণ সম্পাদক আব্দুল মতিন, সিলেট বিভাগীয় কমিটির সদস্য এ কে এম নুরুজ্জামান, অর্থ সম্পাদক রনধীর রায় কানু, বড়লেখা উপজেলা কমিটির সাধারণ সম্পাদক আব্দুল লতিফ, কমলগঞ্জ উপজেলা কমিটির সভাপতি সুব্রত কর, কুলাউড়া উপজেলা কমিটির সভাপতি কামরুল হাসান, জেলা কমিটির সভাপতি কল্যাণী সরকার প্রমুখ।
এসময় বক্তারা বলেন, এক দেশে দুই নীতি চলতে পারেনা। আমাদের দাবিটি দীর্ঘদিন ধরে মানা হচ্ছে না। তাই আমরা দাবি মানা না হলে ভবিষ্যতে কঠোর কর্মসূচীর ডাক দেবো।
উল্লেখ্য, অবস্থান কর্মসূচী চলাকালে সব নাগরিক সেবা থেকে বিরত থাকছেন পৌরসভার কর্মকর্তা-কর্মচারীরা।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অবস্থান কর্মসূচী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ