Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ভোলা শহরে কে জাহান মার্কেটে অগ্নিকাণ্ড, দোকান পুড়ে ছাই

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ জুলাই, ২০১৯, ৬:৪৭ পিএম

ভোলা শহরের সদর রোডে কে জাহান মার্কেটে কাপড়ের দোকানে ভয়াবহ অগ্নিকাণ্ডে ১টি দোকান পুড়ে ছাই হয়ে গেছে। মঙ্গলবার (২জুলাই) ভোর ৬টার সময় ভোলা শহরের প্রাণকেন্দ্রে অবস্থিত কে জাহান মার্কেটের নয়ন মনি ফেব্রিকসে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। মুহুর্তের মধ্যে দোকান পুড়ে ছাই হয়ে যায়। পাশে থাকা দুটি দোকান হালকা ক্ষয়ক্ষতি হয়। ফায়ার সার্ভিসের সদস্যরা প্রায় একঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনে। আগুন দ্রুত নিয়ন্ত্রণের ফলে দোতালায় থাকা ন্যাশনাল ও উত্তরা ব্যাংকের ক্ষতি হতে পারেনি।
স্থানীয় সূত্রে জানা গেছে, ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী হলেন নয়ন মনি ফেব্রিকসের মালিক মাকসুদ। ১৫-২০লাক্ষ টাকার ক্ষতি হতে পারে বলে স্থানীয়রা ধারণা করছেন।
ভোলা সদর ফায়ার সার্ভিস উপসহকারী পরিচালক জাকির হোসেন বলেন, বিল্ডিং থাকার কারনে আগুন ছড়াতে পারেনি। শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত ধারণা করছি। ক্ষয়ক্ষতির পরিমাণ তদন্ত করে জানাতে পারবো।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অগ্নিকাণ্ড

২৬ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ