Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বান্দরবানে নিখোঁজ সাব-লেফটেন্যান্টের লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার, বান্দরবান : | প্রকাশের সময় : ২ জুলাই, ২০১৯, ১২:০৪ এএম

বান্দরবানের রুমা উপজেলার পাইন্দু খাল পার হতে গিয়ে নিখোঁজ নৌবাহিনীর সাব-লেফটেন্যান্ট সাইফুল্লাহ’র লাশ উদ্ধার করা হয়েছে। নিখোঁজের দু’দিন পর সোমবার দুপুর সাড়ে ১২ টার দিকে রুমার মুংনুম পাড়ার নিচে পাইন্দুখাল থেকে লাশ উদ্ধার করা হয়। 

তার সঙ্গে ডুবে নিখোঁজ অপর কলেজছাত্রী জান্নাতের লাশ এখনও উদ্ধার করা সম্ভব হয়নি। তবে চট্টগ্রামের সাতকানিয়ার বাজালিয়া এলাকায় সাঙ্গু নদীতে এক নারীর লাশ ভেসে উঠতে দেখা গেছে। লাশটি জান্নাতের কিনা তা শনাক্তের জন্য ঘটনাস্থলে তার স্বজনদের পাঠানো হয়েছে। লাশ উদ্ধারের জন্য পুলিশও সেখানে গেছে।

এ বিষয়ে বান্দরবানের পুলিশ সুপার মো. জাকির হোসেন মজুমদার বলেন, সাব-লেফটেন্যান্ট সাইফুল্লাহর লাশ সোমবার রুমার মুংনুম পাড়ার নিচের পাইন্দুখাল থেকে উদ্ধার করা হয়। এছাড়া চট্টগ্রামের সাতকানিয়ায় সাঙ্গু নদীতে একটি নারীর লাশ দেখা গেছে। লাশ শনাক্তের জন্য স্বজনদের সেখানে পাঠানো হয়েছে। পুলিশ ও স্থানীয়রা জানায়, সাব-লেফটেন্যান্ট সাইফুল্লাহসহ ৬ জনের একটি দল বান্দরবানে বেড়াতে যায়। তারা তিনদিন ধরে রোয়াংছড়ির বিভিন্ন পর্যটন কেন্দ্র ঘুরে দেখেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ