Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

গোবিন্দগঞ্জে গৃহবধূর লাশ উদ্ধার

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ জুন, ২০১৯, ৫:৩৮ পিএম

গাইবান্ধার গোবিন্দগঞ্জে বৃহস্পতিবার দুপুরে কমলা বেগম (৩৮) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। কমলা বেগম উপজেলার রাখালবুরুজ ইউনিয়নের চকমাকড়া গ্রামের দুদু মিয়ার স্ত্রী ।

কমলা বেগমের বাবার বাড়ীর লোকজন জানিয়েছেন, বিবাহের পর থেকেই নানা অজুহাতে দুদু মিয়া তার স্ত্রী কমলা বেগমের উপর নানাভাবে শারীরিক নির্যাতন করতো। এক পর্যায়ে নির্যাতন সহ্য করতে না পেরে কমলা বেগম তাঁর বাবার বাড়ী পাশর্^বর্তী পলাশবাড়ী গ্রামে চলে আসে। গত দুই দিন আগে সন্তানের অসুস্থতার কথা বলে বাবার বাড়ী থেকে নিজ বাড়ীতে নিয়ে যায় স্বামী দুদু মিয়া। বৃহস্পতিবার সকালে কমলা বেগম বিষ ক্রিয়ায় অসুস্থ হয়ে পড়লে তাকে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয়। সেখানে চিকিৎসকরা কমলা বেগমের অবস্থা গুরুতর বলে তাকে উন্নত চিকিৎসার জন্য বগুড়া অথবা রংপুরে নেয়ার পরামর্শ প্রদান করেন। এসময় তাকে অন্যত্র নেয়ার জন্য গাড়ীতে তোলা হলে মৃত্যু হয় কমলা বেগমের। গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ একেএম মেহেদি হাসান বিষয়টি নিশ্চিত করে জানান, খবর পেয়ে বৃহস্পতিবার বেলা দেড়টার দিকে পুলিশ গৃহবধূ কমলার লাশ উদ্ধার করে ।

গোবিন্দগঞ্জ থানার ওসি (তদন্ত) আফজাল হোসেন জানান, পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গাইবান্ধা আধুনিক হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। ময়নাতদন্তের পর তার মৃত্যুর সঠিক কারণ জানাযাবে এবং ময়নাতদন্তের রির্পোটের ভিত্তিতে পরবর্তী আইনানুগ পদক্ষেপ গ্রহণ করা হবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ