Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজধানীতে ট্রাকের ধাক্কায় ব্যবসায়ী নিহত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ জুন, ২০১৯, ১:২২ পিএম

রাজধানীর সবুজবাগ এলাকায় ট্রাকের ধাক্কায় আবদুল্লাহ আল মামুন (৩৫) নামে এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। বুধবার রাত আড়াইটার দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে তার মৃত্যু হয়।

নিহতের বড় ভাই মাসুদুর রহমান আজ সকালে জানান, তারা সবুজবাগ পূর্ব রাজার বাগ এলাকায় থাকেন। বুধবার রাত দেড়টার দিকে পূর্ব রাজার বাগ শাপলা কানুন মোড় এলাকায় একটি ট্রাকের ধাক্কায় মামুন আহত হয়। পরে দ্রুত তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নেয়া হলে রাত আড়াইটার দিকে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, চার ভাই ও এক বোনের সবার মধ্যে দ্বিতীয় ছিলেন মামুন। তাদের বাবার নাম গোলাম মুর্তজা। তার ভাই মামুন অবিবাহিত। তিনি হস্তশিল্প তৈরি করে বাজারে বিক্রি করতেন।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্প ইনচার্জ ইন্সপেক্টর বাচ্চু মিয়া জানান, লাশ ময়না তদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে। বিষয়টি সবুজবাগ থানাকে অবগত করা হয়েছে।।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ