Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

সাইফের জয়ের দিনে মুক্তিযোদ্ধার ড্র

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ জুন, ২০১৯, ৯:৪৪ পিএম

ঘরোয়া ফুটবলের মর্যাদাপূর্ণ আসর বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) সাইফ স্পোর্টিং ক্লাবের জয়ের দিনে ড্র করলো মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র। সোমবার ময়মনসিংহের রফিক উদ্দিন ভূঁইয়া স্টেডিয়ামে নিজেদের ষোলতম ম্যাচে সাইফ স্পোর্টিং ২-০ গোলে হারায় ব্রাদার্স ইউনিয়ন ক্লাবকে। বিজয়ী দলের হয়ে জোড়া গোল করেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড আলেকসান্দ্রো সেলিন। লিগের প্রথম লেগে সাইফ ২-১ ব্যবধানে হারিয়েছিল ব্রাদার্সকে। এই জয়ে ১৬ ম্যাচে ৩৩ পয়েন্ট পেয়ে তালিকার চতুর্থস্থানেই রইল সাইফ। ১৫ ম্যাচে ৯ পয়েন্ট পাওয়া ব্রাদার্সের অবস্থান দ্বাদশস্থানে।

এদিন ম্যাচের শুরু থেকেই সাইফ আক্রমণাতœক ফুটবল উপহার দিলেও প্রথমার্ধ শেষ হয় গোলশূণ্য অমিমাংসিতভাবে। তবে দ্বিতীয়ার্ধের শুরুতেই গোল পায় বিজয়ীরা। ৫০ মিনিটে সেলিন প্রথম গোল করলে ম্যাচের যোগকরা সময়ে (৯০+৪ মিনিট) দ্বিতীয় গোলটি পান তিনি।

একই দিন গোপালগঞ্জের শেখ ফজলুল হক মনি স্টেডিয়ামে নবাগত নোফেল স্পোর্টিং ক্লাবের সঙ্গে ১-১ গোলে ড্র করে মুক্তিযোদ্ধা সংসদ। ২৯ মিনিটে আশরাফুল ইসলামের গোলে এগিয়ে যায় নোফেল (১-০)। ৬৩ মিনিটে কামারা গোল করে মুক্তিযোদ্ধা সংসদকে সমতায় ফেরান (১-১)। এই ড্র’তে ১৬ ম্যাচে ১৭ পয়েন্ট পেয়ে তালিকার অষ্টমস্থানেই রইল মুক্তিয়োদ্ধা। ১৫ ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে এগার’তে অবস্থান নোফেলের। প্রথম লেগে নোফেলকে ২-০ গোলে হারিয়েছিল মুক্তিযোদ্ধা।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফুটবল

২৩ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ