Inqilab Logo

শনিবার, ০৮ জুন ২০২৪, ২৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ০১ যিলহজ ১৪৪৫ হিজরী

নড়াইলে যুবককে শ্বাসরোধে হত্যা

নড়াইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ জুন, ২০১৯, ১:৪৬ পিএম

নড়াইলের লোহাগড়া উপজেলায় নাজমুল শেখ (৩৬) নামে এক যুবককে শ্বাসরোধে হত্যার অভিযোগ পাওয়া গেছে। সোমবার সকালে উপজেলার কাশিপুর ইউনিয়নের গিলাতলা গ্রামের পশ্চিমপাড়া ইটভাটাসংলগ্ন নির্মাণাধীন একটি বাড়ির সিঁড়ির নিচ থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত নাজমুল উপজেলা গিলাতলা গ্রামের মোসলেম উদ্দিন শেখের ছেলে।

পরিবার সূত্রে জানা যায়, রোববার রাতে নাজমুল বাড়ি না ফেরায় পরিবারের লোকজন অনেক খোঁজাখুঁজি শুরু করেন। কিন্তু তার পরও তার সন্ধান পাওয়া যায়নি।

সোমবার সকালে স্থানীয় লোকজন গ্রামের পশ্চিমপাড়ায় অবস্থিত ইটভাটাসংলগ্ন নির্মণাধীন একটি বাড়ির সিঁড়ির নিচে তার লাশ পড়ে থাকতে দেখেন। এর পর তারা পুলিশ ও পরিবারের সদস্যদের খবর দেন।

নাজমুলের মা অতিরণ বেগম জানান, পাশের বাড়ি গোলাম নবীর স্ত্রীর সঙ্গে নাজমুলের পরকীয়ার সম্পর্ক গড়ে ওঠে। এ নিয়ে অনেক সালিশ বিচার হয়েছে। এর জের ধরে ওরাই নাজমুলকে হত্যা করেছে।

এ প্রসঙ্গে লোহাগড়া থানার ওসি মো. মোকাররম হোসেন জানান, নাজমুলকে পরকীয়ার জের ধরে হত্যা করা হতে পারে। তবে তদন্তসাপেক্ষে হত্যার প্রকৃত তথ্য জানা যাবে। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ