Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নাটোরের নলডাঙ্গায় বিধবা নারীকে শ্বাসরোধে হত্যা

নাটোর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ জুন, ২০১৯, ২:২২ পিএম

নাটোরের নলডাঙ্গা উপজেলার বাঁশিলা পূর্বপাড়া গ্রামে আমেনা বেগম (৫৫) নামে এক বিধবা নারীকে শ্বাসরোধে হত্যা করেছে দুর্বৃত্তরা।

আজ শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে ঘটনাস্থল থেকে ওই নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। পুলিশের ধারণা গতকাল বৃহস্পতিবার দিনগত রাতে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। হত্যাকাণ্ডের শিকার আমেনা ওই গ্রামের মৃত আব্দুর রাজ্জাকের স্ত্রী।
নলডাঙ্গা থানার ওসি শফিকুর রহমান এতথ্য নিশ্চিত করে বলেন, আমেনার এক ছেলে ও এক মেয়ে রয়েছে। প্রায় ১০/১২ বছর আগে তার স্বামী মারা যান। এরপর থেকে ওই বিধবা নারী বাড়িতে একাই বসবাস করে আসছিলেন। আর ছেলে রংপুরে রোড কনস্ট্রাকশনে কর্মরত এবং মেয়ে বিলজোয়ানী গ্রামে বিয়ে দিয়েছেন। সম্প্রতি তিনি বসতঘর নির্মাণের কাজ শুরু করেছেন। এ অবস্থায় তিনি পাটকাঠির বেড়া দেওয়া ঘরে রাত্রীযাপন করেন। বৃহস্পতিবার রাতের খাবার খেয়ে তিনি ওই ঘরে প্রতিদিনের মতো ঘুমিয়ে পড়েন। শুক্রবার সকালে স্থানীয় লোকজন তার ঘরের বেড়া ভাঙা অবস্থায় দেখতে পেয়ে কাছে যান এবং মৃত অবস্থায় তাকে খাটের ওপর পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেন।
খবর পেয়ে ঘটনাস্থল থেকে ওই বিধবা নারীর লাশ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদনের পর ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ওসি বলেন, নিহত নারীর গলায় সাদা শাড়ি পেঁচানো অবস্থায় ছিল এবং হালকা দাগ রয়েছে।
ওসি বলেন, ধারণা করা হচ্ছে দুর্বৃত্তরা তাকে শ্বাসরোধে হত্যার পর পালিয়ে গেছে। তবে কি কারণে, কারা এ হত্যাকাণ্ড ঘটিয়েছে তা অনুসন্ধান করে উদঘাটন করা হবে। এব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ