Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

ভারতের বিপক্ষে সতর্ক সরফরাজ

স্পোর্টস ডেস্ক : | প্রকাশের সময় : ১৪ জুন, ২০১৯, ১২:৫৯ এএম

বিশ্বকাপে চিরপ্রতিদ্ব›দ্বী ভারতের বিপক্ষে ম্যাচ জিততে ফিল্ডিংয়ে উন্নতির বিকল্প দেখছেন না পাকিস্তানের অধিনায়ক সরফরাজ আহমেদ। ওল্ড ট্র্যাফোর্ডে রোববার বাংলাদেশ সময় বেলা সাড়ে তিনটায় মুখোমুখি হবে ভারত ও পাকিস্তান।

গতপরশু টন্টনে অস্ট্রেলিয়ার বিপক্ষে ৪১ রানে হারা ম্যাচে বাজে ফিল্ডিংয়ে করেছে পাকিস্তান। একাধিক ক্যাচ ফেলার পাশাপাশি ওভার থ্রোতে দিয়েছে একাধিক রান। ২৬ ও ৪৪ রানে দুবার জীবন পাওয়া অস্ট্রেলিয়ান অধিনায়ক অ্যারন ফিঞ্চ ডেভিড ওয়ার্নারের সঙ্গে ১৪৬ রানের উদ্বোধনী জুটিতে বড় সংগ্রহের ভিত গড়ে দেন।
ম্যাচের পর সংবাদ সম্মেলনে নিজেদের ফিল্ডিংয়ের ব্যর্থতা নিয়ে কথা বলেন সরফরাজ, ‘যখন দুটি ভালো দল পরস্পরের বিপক্ষে খেলে, ফিল্ডিং একটা পার্থক্য গড়ে দিতে পারে। আর আমরা ফিল্ডিংয়ে ভুলের কারণে বেশ কিছু রান হজম করলাম। বড় দলগুলোকে হারাতে চাইলে এমন ভুল করা যাবে না। আমাদের ফিল্ডিং কাক্সিক্ষত মানের চেয়ে খারাপ। আর আমরা ভারতের বিপক্ষে ম্যাচের আগে এ নিয়ে কঠোর পরিশ্রম করব।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ