Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

প্রথম ম্যাচেই ম্যান ইউ’র প্রতিপক্ষ চেলসি

প্রিমিয়ার লিগের নতুন মৌসুম

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৩ জুন, ২০১৯, ৭:২৪ পিএম

আগামী ৯ আগস্ট চ্যাম্পিয়ন্স লিগ জয়ী লিভারপুল ও প্রমোশোন পাওয়া নরউইচ সিটির মধ্যকার ম্যাচ দিয়ে শুরু হবে ২০১৯-২০ প্রিমিয়ার লিগ মৌসুম।
ওল্ড ট্রাফোর্ডে ঘরের মাঠে নিজেদের প্রথম ম্যাচেই চেলসিকে আতিথ্য দেবে ম্যানচেস্টার ইউনাইটেড। টানা তৃতীয় প্রিমিয়ার লিগের শিরোপা জয়ের মিশনে ১০ আগস্ট ওয়েস্ট হ্যামের বিপক্ষে অ্যাওয়ে ম্যাচের মাধ্যমে মৌসুম শুরু করবে পেপ গার্দিওলার ম্যানচেস্টার সিটি।
ইংলিশ ফুটবলের শীর্ষ লিগে ফিরে আসা শেফিল্ড ইউনাইটেড ও অ্যাস্টন ভিলা প্রথম দিন দিনে মুখোমুখি হবে যথাক্রমে বোর্নমাউথ ও টটেনহ্যামের মাঠে। ১১ আগস্ট রয়েছে দুটি ম্যাচ। গ্র্যাহাম পোটারের অধীনে প্রথমবারের মত ব্রাইটন এন্ড হোব অ্যালবিয়ন ওয়াটফোর্ডের বিপক্ষে মাঠে নামবে। দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হবে নিউক্যাসল ইউনাইটেড ও আর্সেনাল।
প্রিমিয়ার লিগের নতুন মৌসুমের প্রথম সপ্তাহ শেষ হবে ইউনাইটেড ও চেলসির মধ্যকার হাই ভোল্টেজ ম্যাচ দিয়ে। ধারণা করা হচ্ছে এই ম্যাচের আগে চেলসি তাদের নতুন কোচ খুঁজে নেবে। বর্তমান কোজ মরিজিও সারির জুভেন্টাসে যোগ দেয়া প্রায় নিশ্চিত বলে সূত্রমতে জানা গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফুটবল

২৩ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ