Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

দলীয় সভায় সিদ্ধান্ত: বগুড়া জাসদ ভোট করবে নৌকার পক্ষে

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ১১ জুন, ২০১৯, ৩:৩৯ পিএম

 

জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদ বগুড়া জেলা কমিটির এক জরুরী সভায় দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত সভায় বগুড়া-৬ (সদর) আসনের উপ-নির্বাচনে ১৪ দলের শরীক আওয়ামীলীগ মনোনীত প্রার্থী টি জামান নিকেতার নৌকা মার্কার পক্ষে ভোট করার জন্য সিদ্ধান্ত গ্রহণ করা হয়। সেইসাথে বগুড়া সদর আসনে জাসদ, ছাত্রলীগ, শ্রমিকজোট, যুবজোটসহ সকল অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীদের কাজ করার আহবান জানানো হয়।
বুধবার জাসদের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয় বগুড়া জেলা জাসদের সভাপতি ও বগুড়া-৪ আসনের সাবেক সংসদ সদস্য রেজাউল করিম তানসেন এর সভাপতিত্বে অনুষ্ঠিত ওই সভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, জেলার সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা ইকবাল হোসেন খান রতন, আব্দুল মালেক সরকার, হেলাল উদ্দিন আংগুর, জাহিদুল ইসলাম খান লজে, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, যুগ্ম সাধারণ সম্পাদক মনোয়ার হোসেন বাবু, সাংগঠনিক এ্যাড. আব্দুল লতিফ পশারী ববি, এ্যাড. আহসান হাবিব সরকার ময়না, ইমরুল ইসলাম রেজা, দপ্তর জীবন কৃষ্ণ যাদব, আব্দুর রাজ্জাক, জোবায়ের হোসেন মোল্লা, আব্দুল কাফি বেগ, অধ্যক্ষ নজরুল ইসলাম, দানা তালুকদার, রবীন্দ্র নাথ দাস রঞ্জন, আতিকুজ্জামান তুহিন, হারুনার রশিদ, জামিউল ইসলাম জুয়েল, বায়দুল হক প্রমূখ।


 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাসদ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ