Inqilab Logo

শুক্রবার, ২৪ মে ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ফুলপুরে খড়িয়া নদী থেকে মাছ ব্যবসায়ীর লাশ উদ্ধার

ফুলপুর(ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ জুন, ২০১৯, ৫:১৫ পিএম

ময়মনসিংহের ফুলপুরে বেপাড়ী পাড়া সংলগ্ন খড়িয়া নদী থেকে শনিবার দুপুরে কাজল (২৪) নামে এক মাছ ব্যবসায়ীর লাশ উদ্ধার করা হয়েছে। সে পৌর এলাকার দিউ বেপাড়ী পাড়ার শফিকুল ইসলামের ছেলে।

জানা যায়, ফুলপুর পৌরসভার দিউ বেপাড়ী পাড়ার শফিকুল ইসলামের ছেলে মাছ ব্যবসায়ী কাজল (২৪) শুক্রবার রাত ৯ টার দিকে দোকানে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বেড় হয়। এর পর থেকেই সে নিখোজঁ। রাতে বাড়িতে না ফেরায় অনেক খোজাখুজি করেও তাকে পাওয়া যায়নি। শনিবার দুপুর ১ টার দিকে স্থানীয় লোকজন বাড়ি সংলগ্ন খড়িয়া নদীতে তার লাশ ভাসতে দেখে। এই খবর ছড়িয়ে পরলে আশপাশের শত শত লোক লাশ দেখতে ভিড় জমায়। লাশের সাথে ব্যবহৃত দুটি মোবাইল ফোন সেট পাওয়া যায়। সংবাদ পেয়ে ফুলপুর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে কাজলের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নিয়ে আসে। লাশের শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে বলে এলাকাবাসী জানান। শুক্রবার রাতে যে কোন সময় কে বা কাহারা কাজলকে হত্যা করে তার লাশ নদীতে ফেলে রেখেছে বলে স্থানীয়দের ধারনা। কাজলের নববিবাহিত স্ত্রী আট মাসের অন্তঃসত্ত্বা বলে তার ভাই আবু হেঞ্জাল জানায় ।
নিহত কাজলের পিতা শফিকুল ইসলাম ও মা আমেনা কেদেঁ কেদেঁ বলেন, রাত ৯ টার দিকে দোকানে যাওয়ার কথা বলে সে বাড়ি থেকে বের হয়। এর পর আর ফিরে আসেনি। তাকে রাতে অনেক খোজাখুজি করা হয়েছে। তার সাথে ১০/১২ হাজার টাকা ও ২ টি মোবাইল ফোন ছিল। আমাদের ছেলেকে যারা মেরেছে আমরা তাদের বিচার চাই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ