Inqilab Logo

শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিষাক্ত ট্যাবলেট খেয়ে জাবি শিক্ষার্থীর আত্মহত্যা

জাবি সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ জুন, ২০১৯, ৪:৩৩ পিএম

বিষাক্ত ট্যাবলেট খেয়ে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) অর্থনীতি বিভাগের ৪৭তম ব্যাচের রাসেল হোসাইন নামের এক শিক্ষার্থী আত্মহত্যা করেছে। সে বিশ্ববিদ্যালয়ের আ ফ ম কামাল উদ্দিন হলের আবাসিক শিক্ষার্থী ছিল।
শুক্রবার রাত ১১টা ৩৯ মিনিটে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে রাসেল ছারপোকা মারার বিষাক্ত ট্যাবলেট খেয়ে আত্মহত্যা করে বলে তার বন্ধুদের সূত্রে জানা যায়। স্ট্যাটাসে রাসেল লেখেন, কাউকে কোন কষ্ট দিয়ে থাকলে মাফ করে দিয়েন।
রাসেলের বন্ধুরা জানায়, রোজা ও ঈদের ছুটিতে নিজ গ্রামের বাড়ি বগুড়াতে ছিলেন রাসেল। আজ সকালে জানা যায়, রাসেল বিষাক্ত ট্যাবলেট খেয়ে আত্মহত্যা করেছে। পরে তাকে বগুড়ার একটি হাসপাতালে নেওয়া হলে শনিবার সকাল ৫টায় ডাক্তার মৃত ঘোষণা করে।
কি কারণে রাসেল আত্মহত্যা করতে পারে জানতে চাইলে তার বন্ধুরা জানায়, রাসেল অন্য বিশ^বিদ্যালয়ের একটা মেয়ের সাথে প্রেম করতো। কিছুদিন ধরে তাদের সম্পর্ক ভাল যাচ্ছিলনা। তাই তাদের ধারণা এই কারণে আত্মহত্যা করতে পারে। তবে নিশ্চিত করে আত্মহত্যার কারণ জানা যায়নি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ