Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

পুলিশের গাড়িচাপায় নিহত ৩ শ্রমিক

বিভিন্ন স্থানে নিহত আরো ২

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৪ জুন, ২০১৯, ১২:০৬ এএম

 ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিয়াবাজার এলাকা দিয়ে তিন শ্রমিক কাজ শেষে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে পুলিশের একটি গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তিন পোশক শ্রমিকের মৃত্যু হয়। এছাড়া ফেনী ও সীতাকুন্ডে পৃথক দুর্ঘটনায় বৃদ্ধাসহ এক ব্যবসায়ী নিহত হয়েছেন । আমাদের সংবাদদাতাদের পাঠানো তধ্যের ভিত্তিতে এ প্রতিবেদন:
চৌদ্দগ্রাম উপজেলা সংবাদদাতা জানায় : কুমিল্লার চৌদ্দগ্রামে পিআইবি পুলিশের গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে চাপা দেয়ায় তিন পোশাক শ্রমিক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও কয়েকজন। গতকাল সোমবার বিকেলে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিয়াবাজার এলাকায় এ ঘটনা ঘটে। নিহতরা হলেন; নাসিমা (৩৪), তানজিনা (৩২) ও কাজল (৩০) ।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সোমবার বিকেলে কাজ শেষে শ্রমিকরা বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে মিয়াবাজার এলাকায় এলে পুলিশের একটি গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তিন পোশক শ্রমিকের মৃত্যু হয়। এ ঘটনায় আরও কয়েকজন আহত হয়েছেন। মিয়াবাজার হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মঞ্জুরুল হক এ তথ্য নিশ্চিত করেছেন।

ফেনী জেলা সংবাদদাতা জানায় : ফেনীর সোনাগাজীতে গতকাল দুপুরে সড়ক দুর্ঘটনায় এক চামড়া ব্যবসায়ী নিহত হয়েছেন। নিহত রুবেল নোয়াখালী জেলার সুধারাম থানার কৃষ্ণরামপুর গ্রামের মো. মোস্তফা মিয়ার ছেলে। সোনাগাজী উপজেলার চরদরবেশ ইউনিয়নের সেনেরখিল গ্রামে তার শ্বশুর বাড়ি। সে নিজ বাড়ি নোয়াখালী যাচ্ছিল ।

সীতাকুন্ড (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা : চট্টগ্রামের সীতাকুন্ড উপজেলার ভাটিয়ারী ইউনিয়নের মাদাম বিবিরহাট এলাকায় ট্রাক চাপায় এক মহিলা নিহত হয়েছে। নিহত মহিলার নাম ছমেনা খাতুন (৫৫)। তিনি উপজেলার ভাটিয়ারী ইউনিয়নের কদমরসুল এলাকার মৃত হাবিবুর রহমানের স্ত্রী বলে জানা গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ