Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিএসবি স্কুল ক্রিকেটের ফাইনাল দেখে বিশ্বকাপে!

আইসিসি বিশ্বকাপ ২০১৯

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১ জুন, ২০১৯, ১১:৩৯ পিএম

নারায়ণগঞ্জের ফতুল্লায় খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে আগামী ১৩ জুন অনুষ্ঠিত হতে যাচ্ছে স্কুল ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল।

এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে আয়োজকরা জানান, ১৩ জুন সকাল ১০টায় খেলা শুরু হবে আর পুরস্কার দেয়া হবে বিকাল ৩টায়। মাঠে বসে সরাসরি খেলা দেখার সুযোগ রয়েছে। সেইসাথে র‌্যাফেল ড্রয়ের মাধ্যমে দর্শকরা পেতে পারেন ইংল্যান্ডে অনুষ্ঠিত বিশ্বকাপ খেলা দেখার সুযোগ।

ক্যামব্রিয়ান স্পোর্টস ইনস্টিটিউটের তত্ত্বাবধায়নে গত ১৬ মার্চ শুরু হয় বিএসবি ফাউন্ডেশন স্কুল ক্রিকেট টুর্নামেন্ট-২০১৯, যেখানে ১৬টি গ্রুপে অংশ নেয় দেশের ৬৪টি দল।

বিএসবি ফাউন্ডেশনের চেয়ারম্যান লায়ন এম কে বাশার বলেন, টুর্নামেন্টের মূল উদ্দেশ্য অবহেলিত বিভিন্ন অঞ্চলের ক্ষুদে ক্রিকেটারদের খুঁজে বের করা এবং তাদের ক্রিকেট প্রতিভাকে শানিত করে সামনের দিকে এগিয়ে নেয়া।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ক্রিকেট বিশ্বকাপ

২৫ জানুয়ারি, ২০২১
১৭ অক্টোবর, ২০১৮

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ