Inqilab Logo

শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

জনগণ হবে রাজা আমি হব সেবক : মোকাব্বির খান

বিশ্বনাথ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ মে, ২০১৯, ১:২৪ এএম

সিলেট-২ আসনের এমপি জনপ্রশাসন মন্ত্রনালয়ে স্থায়ী কমিটির সদস্য মোকাব্বির খান বলেছেন, বিশ্বনাথ-ওসমানীনগরের মানুষ আমাকে না দেখে ভোট দিয়ে যে সম্মান দেখিয়েছেন তা আমি জনগনের কাছে চিরঋণী। জনগণ হবে রাজা আর আমি হব সেবক। যতদিন ক্ষমতায় থাকব এই এলাকার উন্নয়নে নিজেকে বিলিয়ে দিতে চাই। বৃহস্পতিবার বিকেলে বিশ্বনাথ উপজেলাবাসী আয়োজিত স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে ইফতার পূর্ব আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথাগুলো বলেন। তিনি আরও বলেন, কোন অঞ্চলে একদলীয় শাসন ব্যবস্থা থাকলে জনগণ উন্নয়ন থেকে বঞ্চিত হয়। তাই প্রমান করার সময় এসেছে কোন দল কিংবা ব্যক্তির শাসন নয় এই এলাকায় উন্নয়নের শাষণ কায়েম করা হবে।
উপজেলা বিএনপির সহ- সভাপতি মনির হোসেন’র সভাপতিত্বে ও উপজেলা বিএনপি নেতা আব্দুল আজিজ ও আসাদুজ্জামান আসাদ’র যৌথ পরিচালনায় বক্তব্য রাখেন প্রধান বক্তার বক্তব্য রাখেন জেলা বিএনপির সহ-সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান সুহেল আহমদ চৌধুরী। বিশেষ অথিতির বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও লামাকাজী ইউনিয়নের চেয়ারম্যান কবির হোসেন ধলা মিয়া, অলংকারী ইউনিয়নের চেয়ারম্যান নাজমুল ইসলাম রুহেল, দেওকলস ইউনিয়নের চেয়ারম্যান তাহিদ মিয়া, খাজাঞ্চী ইউনিয়নের চেয়ারম্যান তালুকদার গিয়াস উদ্দিন।
উপজেলা বিএনপি নেতা আব্দুল মান্নান দ্বিপন, দৌলতপুর ইউনিয়ন বিএনপির সহ-সভাপতি জাহিদুল ইসলাম, রামপাশা ইউনিয়ন বিএনপির নেতা সুনু মিয়া, যুবদল নেতা সাইদুর রহমান রাজু, নাজিম উদ্দিন রাহীম, উপজেলা শ্রমিকদল নেতা আনসার আলী। শুভেচ্ছা বক্তব্য রাখেন উপজেলা ছাত্রদল নেতা মিজানুর রহমান ও শুরুতে কোরআন থেকে তেলাওয়াত করেন দশঘর বিএনপির প্রচার সম্পাদক জামাল উদ্দিন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মোকাব্বির খান


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ