Inqilab Logo

শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

দেশের স্বার্থে অন্যায় অবিচার দুর্নীতির বিরুদ্ধে লড়ে যাবো -এমপি মোকাব্বির খান

বালাগঞ্জ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ মে, ২০২১, ৪:৩৫ পিএম


ওসমানীনগর উপজেলার বুরুঙ্গা ইউনিয়নের ১ নং ওয়ার্ডবাসীর উদ্যোগে এক আলোচনা সভার আয়োজন করা হয়। গতকাল সোমবার (২৪ মে) দুপুরে স্থানীয় প্রথমপাশা গ্রামে আয়োজিত এ আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, সিলেট-২ (বিশ্বনাথ-ওসমানীনগর) আসনের সংসদ সদস্য ও জনপ্রশাসন মন্ত্রনালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য মোকাব্বির খান।
এ সময় এমপি মোকাব্বির খান বলেন, যে কাজে কৃষক-শ্রমীক ও গরীব-মেহনতী মানুষ উপকৃত হয় সে কাজ অগ্রাধিকার ভিত্তিতে হবে। কারণ মেহনতী মানুষদের বঞ্চিত করে দেশের উন্নয়ন হয় না। মালেশিয়া ও বাংলাদেশ প্রায় কাছাকাছি সময় স্বাধীন হয়। কিন্তু মালেশিয়া আজ কোথায় আর আমরা কোথায়! আমাদের দেশ এগুতে পারেনি কতিপয় দুর্নীতিবাজ ব্যবসায়ি ও আমলা সচিবদের কারণে। তাই দুর্নীতির বিরুদ্ধে আমাদেরকে ঐক্যবদ্ধভাবে দাড়াঁতে হবে। যেভাবে দেশ স্বাধীনের জন্য একাত্তরে আমরা ঐক্যবদ্ধ হয়েছিলাম। আমি অন্যায় অবিচার আর লুটেরারদের বিরুদ্ধে লড়ে যাবো। কিছু সংখ্যক অসৎ আমলাদের কারণে দেশকে ধ্বংস হতে দেয়া যায় না। আপনারা আমরা সবাই মিলে দুর্নীতির বিরুদ্ধে দাড়াই দেখবেন দেশ দ্রুত এগিয়ে যাচ্ছে।
বুরুঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এমজি গোলাম রসুল খালেক আহমদ লটই-এর সভাপতিত্ব ও শেখ আসাদুজ্জামান জুবায়েরের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, গোয়ালাবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান মানিক, দয়ামীর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান নুর উদ্দিন নুনু, সমাজ সেবক শানুর মিয়া, প্রধান শিক্ষক আজির হোসেন, ইউপি সদস্য আব্দুল বাছিত, এইচ এম ফুল মিয়া, সুলেমান খান, ফজলু মিয়া, আজমল খান, আনসার মিয়া, ফারুক মিয়া, ইউপি সদস্য হারিছ উল্লাহ, হাজী আজির উদ্দিন, এডভোকেট শাহিদুর রহমান চৌধুরী, আব্দুল মন্নান, রঙ্গু মিয়া, উস্তার মিয়া, মিছবাহ আহমদ, মাসুক মিয়া, দিদার হোসেন সাজু প্রমূখ। শুরুতে কুরআন তিলাওয়াত করেন হাফিজ জুনেদ আহমদ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ