Inqilab Logo

শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

নেতাকর্মীদের তোপের মুখে এমপি মোকাব্বির খান

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১২ এপ্রিল, ২০১৯, ১২:০৫ এএম

নিজেকে ঈমানদার দাবি করে নির্বাচনে নিখোঁজ ইলিয়াস আলীর স্ত্রী তাহসীনা রুশদীর লুনার মাধ্যমে বিএনপির সমর্থন আদায়ে সক্ষম হয়েছিলেন গণফোরাম নেতা মোকাব্বির খান। বিএনপির ভোটে অখ্যাত মোকাব্বির জিরো থেকে হিরো হয়ে যান নির্বাচনে বিজয়ের মধ্যে দিয়ে। কিন্তু সেই ঈমানদার মোকাব্বির খান এখন বিএনপির নিকট বেঈমান হিসেবে আখ্যায়িত হয়ে ক্ষোভের পাত্রে পরিণত হয়েছেন। এমপি পদমর্যাদা লুন্ঠিত হয়ে গেছে বেঈমান তকমায়।
গতকাল বৃহস্পতিবার সিলেট জেলা পরিষদে একটি অনুষ্ঠানে বিএনপি ও মহিলা দলের নেতাদের চোখের সামনে পড়তেই মোকাব্বিরকে দেখে রুখে দাঁডায় নেতাকর্মীরা। মুহূর্তেই মলিন হয়ে যায় এমপির ইমেজ, গৌরব।
জেলা পরিষদের অনুষ্ঠানস্থলে তিনি প্রবেশের পরই বিএনপি নেতাকর্মীরা হল থেকে বের হয়ে যান। এ সময় মহিলা দলের নেত্রীরা অনুষ্ঠানস্থলের বাইরে অবস্থান নিয়ে মারমুখী হয়ে ওঠলে বিএনপি নেতারা তাদেরকে শান্ত করেন। গতকাল বৃহস্পতিবার সকালে জেলা পরিষদে এনজিও সংস্থা আইডিয়ার ব্যানারে আওয়ামী লীগ, বিএনপি ও সুশীল সমাজের প্রতিনিধিদের নিয়ে ‘শান্তি প্রতিষ্ঠা ও সরকারি সেবাসমূহের মানোন্নয়ন শীর্ষক অভিজ্ঞতা বিনিময়’ শীর্ষক এক সম্মেলনের আয়োজন করে। এই সম্মেলনে সদ্য শপথ গ্রহণকারী মোকাব্বির খান এমপি যোগ দেবার পরই এই পরিস্থিতির সৃষ্টি হয়।
জেলা বিএনপিসাধারণ সম্পাদক আলী আহমদ জানান, অনুষ্ঠান শুরুর কিছুক্ষণ পর সেখানে এসে উপস্থিত হন সিলেট-২ আসনের সাংসদ মোকাব্বির খান। তাকে দেখেই উপস্থিত বিএনপি ও মহিলা দলের নেতাকর্মীরা ক্ষুব্ধ হয়ে ওঠেন। মোকাব্বিরের উপস্থিতির খবর পেয়ে যুবদল ও ছাত্রদলের নেতাকর্মীরাও জেলা পরিষদে আসতে থাকেন। এমতাবস্থায় সংক্ষিপ্ত বক্তব্য রেখেই মোকাব্বির খান দ্রæত জেলা পরিষদ এলাকা ত্যাগ করেন।
আয়োজক প্রতিষ্ঠান আইডিয়ার আহŸায়ক ড. আবুল ফতেহ ফাত্তাহ বিক্ষোভের কথা অস্বীকার করে জানান, মোকাব্বির খান অনুষ্ঠানের অতিথি ছিলেন। তিনি অনুষ্ঠানস্থলে প্রবেশের পর বিএনপি নেতারা বের হয়ে গেলে মোকাব্বির খান নির্বিঘেœ বক্তব্য দিয়ে চলে যান। পরে বিএনপির নেতারা পুনরায় অনুষ্ঠানে যোগ দেন। অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগের সহ সভাপতি মাসুক উদ্দিন আহমদ, মহানগর মহিলা আওয়ামী লীগের সভানেত্রী সিটি কাউন্সিলর শাহানারা বেগম, মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসাইন, জেলা বিএনপিসাধারণ সম্পাদক আলী আহমদ, মহানগর মহিলা দলের সাধারণ সম্পাদিকা নিগার সুলতানা ডেইজিসহ অর্ধশতাধিক রাজনৈতিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।



 

Show all comments
  • Jisan ১২ এপ্রিল, ২০১৯, ১:৩৫ এএম says : 0
    তোমাকে ও একদিন আইনের আওতায় আনা হবে মোকাব্বির।
    Total Reply(0) Reply
  • নাম প্রকাশে অনিচ্ছুক ১২ এপ্রিল, ২০১৯, ১:৩৫ এএম says : 0
    লজ্জা
    Total Reply(0) Reply
  • Jashim Khan ১২ এপ্রিল, ২০১৯, ১:৩৬ এএম says : 0
    সালায় বেঈমান সবাই জারু দিয়ে মারো
    Total Reply(0) Reply
  • Abraham Bangol ১২ এপ্রিল, ২০১৯, ১:৩৬ এএম says : 0
    প্রথম মাইর : গেট আউট ব‌লে ডঃ কামাল তাকে জুতা‌পেটা ক‌রে সি‌লে‌টের দি‌কে পাঠাই‌লো , ২ য় মাইর : সি‌লে‌টে ম‌হিলা দল নে‌ত্রিরা তা‌কে পে‌য়ে নেপ‌কিন থেরা‌পি দি‌লো ,
    Total Reply(0) Reply
  • Ahsan Habeeb ১২ এপ্রিল, ২০১৯, ১:৩৬ এএম says : 0
    ওনার আবার নেতা কর্মীও আছে!!
    Total Reply(0) Reply
  • Masud Hasan ১২ এপ্রিল, ২০১৯, ১:৩৬ এএম says : 0
    বেইমানি করলে যা হয় আর কি,,,
    Total Reply(0) Reply
  • Masudur Rahman ১২ এপ্রিল, ২০১৯, ১:৩৭ এএম says : 0
    ওকে মহিলাদলের কমীরা ছেড়ে দিয়ে ভূল করেছে।ওকে জনসম্মুখে একটু আদর করে দেওয়া উচিৎ ছিল।
    Total Reply(0) Reply
  • Md Shahinur Rahman ১২ এপ্রিল, ২০১৯, ১:৩৮ এএম says : 0
    একজন পরিষ্কার মনের ভদ্র মানুষ এভাবে অভদ্র মানুষ দের দ্বারা আক্রান্ত হওয়ার তিব্র প্রতিবাদ করি। হে আল্লাহ্‌ এই মানুষ টাকে হেফাজত কর।
    Total Reply(0) Reply
  • MD Ramel Islam ১২ এপ্রিল, ২০১৯, ১:৩৮ এএম says : 0
    এর কোন পরিচয় নাই, এর একটাই পরিচয় বেঈমান
    Total Reply(0) Reply
  • Abraham Bangol ১২ এপ্রিল, ২০১৯, ১:৩৮ এএম says : 0
    ধোলাই স‌বেমাত্র শুরু: ডঃ কামাল গেটআউট ব‌লে খেদানী দি‌লে মোকা‌ব্বির ‌সি‌লেট এসে আশ্রয় নেয় ! ঐ দি‌কে ম‌হিলাদল নে‌ত্রিরা তা‌দের নেপ‌কিন খু‌লে মর‌তে থাক‌লে পু‌লিশ এসে উদ্ধার ক‌রে !
    Total Reply(0) Reply
  • Main Uddin ১২ এপ্রিল, ২০১৯, ১:৩৮ এএম says : 0
    গণধোলাই কত প্রকার ও কিকি মীর জাফরেরা আগামীতে আরো দেখতে পাবে ইনশাআল্লাহ
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মোকাব্বির খান


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ