Inqilab Logo

শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

আজ শপথ নিচ্ছেন ঐক্যফ্রন্টের মোকাব্বির খান

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২ এপ্রিল, ২০১৯, ১০:৫৭ এএম

আজ শপথ নিতে যাচ্ছেন জাতীয় ঐক্যফ্রন্ট থেকে নির্বাচিত গণফোরামের সংসদ সদস্য মোকাব্বির খান। গত ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-২ আসন থেকে গণফোরামের দলীয় প্রতীক উদীয়মান সূর্য নিয়ে নির্বাচিত হন তিনি।

এ বিষয়ে জাতীয় সংসদ সচিবালয়ের সচিব জাফর আহমেদ জানিয়েছেন, গতকাল সোমবার চিঠি পাঠিয়ে তিনি মঙ্গল বা বুধবার শপথ আয়োজনের জন্য অনুরোধ করেন। এর পরিপ্রেক্ষিতে মঙ্গলবার দুপুর ১২টায় সংসদে শপথ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

দলের সিদ্ধান্ত অনুযায়ী শপথ নিতে যাচ্ছেন বলে জানিয়েছেন মোকাব্বির খান। গণফোরামের প্যাডে পাঠানো এক চিঠিতে মোকাব্বির লিখেছেন, আমি ও আমার দল গণফোরাম আগামী ২ এপ্রিল বা ৩ এপ্রিল শপথ গ্রহণের সিদ্ধান্ত নিয়েছি।

এদিকে দলের নির্বাহী সভাপতি সুব্রত চৌধুরী গণমাধ্যমকে বলেন, দলের কেন্দ্রীয় কমিটির সর্বশেষ সিদ্ধান্ত ছিল কেউ শপথ নেবে না। সুলতান মোহাম্মদ মনসুর যেমন দলের সিদ্ধান্তের বাইরে গিয়ে শপথ নিয়ে বহিষ্কৃত হয়েছেন। মোকাব্বিরের বেলায়ও দলের গঠনতন্ত্র অনুযায়ী সিদ্ধান্ত নেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মোকাব্বির খান


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ