Inqilab Logo

বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১, ২৭ যিলহজ ১৪৪৫ হিজরী

ওসমানীনগরে ড্রেজার চালক নিহত

বালাগঞ্জ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ মে, ২০১৯, ৫:২৮ পিএম | আপডেট : ৭:৫১ পিএম, ২৮ মে, ২০১৯

সিলেটের ওসমানীনগরে কুশিয়ারা নদীতে বালু উত্তোলন করতে গিয়ে ড্রেজার মেশিন চালক নিহত হয়েছেন। নিহত ড্রেজার চালক মোঃ আব্দুর রশিদ হাওলাদার (৪৫) পটুয়াখালী জেলার বাউফল থানার কালিছড়ি ইউনিয়নের পোনাউল্লা গ্রামের চাঁন মিয়া হাওলাদারের ছেলে। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার (২৮ মে) সকাল সাড়ে ৮টায় উপজেলার পৈলনপুর ইউনিয়নের আলীপুর গ্রাম সংলগ্ন কুশিয়ারা নদী হতে বালু উত্তোলন করার সময়।
জানা যায়, এম. বি সিরাজুন মনিরা ড্রেজিং প্রকল্প এর লোড ড্রেজার এর চালক মোঃ আব্দুর রশিদ হাওলাদার (৪৫) প্রতিদিনের মত গতকাল সোমবার সকাল সাড়ে ৮টায় পৈলনপুর ইউনিয়নের আলীপুর গ্রাম সংলগ্ন কুশিয়ারা নদী হতে ড্রেজার মিশিন দিয়ে বালু উত্তোলন করতে যান। এ সময় ড্রেজারের ইঞ্জিনে শভা সোয়েটার পেছিয়ে বাম হাত বিচ্ছিন্নসহ শরীরের বিভিন্ন স্থানে জখম প্রাপ্ত হয়ে সে ঘটনা স্থলে মারা যায় । সে গত এক মাস যাবৎ কুশিয়ারা নদীতে ড্রেজার চালনার কাজ করে আসছিল । খবর পেয়ে ওসমানীনগর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করেন।
এব্যাপারে ওসমানীনগর থানার এস আই মুমিনুল হক বলেন, লাশের সুরতহাল রিপোর্ট তৈরী করে ময়না তদন্তের জন্য সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ