Inqilab Logo

মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

‘নগরবাসীর নিরাপত্তায় প্রস্তুত পুলিশ’

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ২৭ মে, ২০১৯, ১২:০৫ এএম

ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) কমিশনার মো. আছাদুজ্জামান মিয়া বলেছেন, আমরা আপনাদের সঙ্গে আছি, আপনাদের পাশে আছি, আপনারা নির্বিঘেœ ঈদ উদযাপন করুন, উৎসব করুন। যেকোন অপরাধ প্রতিরোধ করতে ঢাকা শহরের বিভিন্ন জায়গায় পোশাকে ও সাদা পোশাকে পুলিশ নজরদারি রাখছে। ঢাকা মহানগরীতে কোন ছিনতাই, ডাকাতি, রাহাজানি, অজ্ঞান পার্টি থাকতে পারবে না, যদি কেউ চেষ্টা করে আপনাদের সহায়তায় তাদের কঠোর হাতে দমন করবো।
গতকাল রোববার রাজধানীর কৃষিবিদ ইন্সটিটিউট মিলনায়তনে দুঃস্থ ও অসহায় মানুষের মাঝে ঈদবস্ত্র বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। ডিএমপি’র তেজগাঁও বিভাগের আয়োজনে কৃষিবিদ ইন্সটিটিউট মিলনায়তনে ১৫০০ পিস এবং মিরপুর বিভাগের আয়োজেন শেরেবাংলা স্টেডিয়ামের ৪ নং গেইট সংলগ্ন এলাকায় ২০০০ পিস ঈদবস্ত্র (শাড়ি, লুঙ্গি, ও ছোট বাচ্চাদের পোশাক) বিতরণ করা হয়।
সকলকে ঈদের অগ্রিম শুভেচ্ছা জানিয়ে ডিএমপি কমিশনার বলেন, পুলিশ এই সমাজের মানুষ, আপনাদের আপনজন, আপনাদের সন্তান, আপনাদের ভাই। আইন প্রয়োগ, শৃঙ্খলা প্রতিষ্ঠা ও দুর্বৃত্তদের দমন করতে গিয়ে কোন কোন ক্ষেত্রে আমাদের কঠিন হতে হয়। অপরাধীকে সমীহ করলে আইন শৃঙ্খলা ও জনগণের নিরাপত্তা নিশ্চিত করা যাবে না। তাদের উপর পুলিশি মেজাজ দেখাতে হয়। আর যিনি ভালো তার প্রতি আমাদের ব্যবহার অনেক ভদ্র, মাথা নিচু করে তার প্রতি সম্মান জানায়



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পুলিশ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ