Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

গৌরনদীতে ট্রলি চাপায় ছাত্র নিহত

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২০ মে, ২০১৯, ১২:০৪ এএম

 বরিশালের গৌরনদী উপজেলার মাহিলাড়ায় স্কুলের খেলার মাঠে খেলতে গিয়ে ঠিকাদারী প্রতিষ্ঠানের বালুর ট্রলির চাকায় পিষ্ট হয়ে নিলাদ্রী মজুমদার নামে ৭ বছরের এক স্কুলছাত্র নিহত হয়েছে। শনিবার বিকেলের এ ঘটনায় নিহতের পরিবার ও এলাকায় নেমে এসেছে শোকের ছায়া।
উপজেলার মাহিলাড়া গ্রামের বাসিন্দা ও মাহিলাড়া হাটের দর্জি দোকানি তপন মজুমদারের ছেলে, মাহিলাড়া প্রি ক্যাডেট স্কুলের শিশু শ্রেনীর ছাত্র নিলাদ্রী মজুমদার। এলাকার ছেলেদের সাথে মাহিলাড়া এ.এন. মাধ্যমিক বিদ্যালয় মাঠে খেলার সময় ক্যাম্পাসে নির্মাণাধীন কারিগরি শাখার একটি নতুন ভবনের জন্য ট্রলিযোগে বালুবাহি ট্রলি চাপায় নিলাদ্রী নিহত হয়। বালুভর্তি একটি ট্রলি বিদ্যালয় মাঠে এসে ঘুড়াতে গিয়ে চালক হঠাৎ করে ব্যাক গিয়ার দিয়ে পেছনের দিকে চালাতে গেলে নিলাদ্রী ট্রলির চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই নিহত হয়। দুর্ঘটনার খবর পেয়ে গৌরনদী থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে নিহতের লাশ উদ্ধার করে। তবে গভীর রাতে ঠিকাদারী প্রতিষ্ঠানের সাথে নিলাদ্রীর বাবার সমঝোতা হওয়ায় এ ঘটনায় থানায় কোন মামলা হয়নি। পুলিশ পোষ্টমর্টেম ছাড়াই স্বজনদের কাছে নিলাদ্রীর লাশ হস্তান্তর করে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ