Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

গৌরীপুরে যুবক খুন, বাড়িতে অগ্নিসংযোগ

ময়মনসিংহ ব্যুরো : | প্রকাশের সময় : ১৯ মে, ২০১৯, ১২:০৪ এএম

ময়মনসিংহের গৌরীপুর উপজেলায় এক যুবককে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে পুলিশ জানিয়েছে। এ ঘটনার প্রতিবাদে নিহতের স্বজনরা হামলাকারিদের কয়েকজনের বাড়িঘরে হামলা ও ভাঙচুর চালিয়েছে। শুক্রবার রাত সোয়া ৯টার দিকে উপজেলার নওহাটা পশ্চিম বাজার এলাকায় এ ঘটনা ঘটে। জানা যায়, নিহত ব্যক্তির নাম নূরুজ্জামান (২৯)। তিনি উপজেলার কুমরী গ্রামের আবু বকর সিদ্দিকের ছেলে।
গৌরীপুর থানার ওসি আব্দুল্লাহ আল মামুন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। স্থানীয়দের বরাত দিয়ে তিনি জানান, নরুজ্জামান মাদক ব্যবসার সঙ্গে জড়িত ছিল। এ ব্যবসার বিরোধেই সে খুন হতে পারে।
পুলিশ জানায়, উপজেলার নওহাটা পশ্চিম বাজারে নূরু মিয়ার ছেলে মোজাম্মেল, তাঁর সহযোগী আসাদুল ও কাঞ্চন রাস্তায় আটকিয়ে নূরুজ্জামানকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা নূরুজ্জামানকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ ঘটনার প্রতিবাদে নিহতের স্বজনরা নরু মিয়ার বাড়িসহ কয়েকটি বাড়িতে হামলা, ভাঙচুর ও অগ্নিসংযোগ করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি সামাল দেয়। বর্তমানে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যুবক খুন

৪ সেপ্টেম্বর, ২০২১
২৫ জুলাই, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ