Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

দুই প্রাইভেটকারের সংঘর্ষে ঢাকায় নিহত ১ : আহত ৭

ট্রাকচাপায় শ্রমিক নিহত

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ১৯ মে, ২০১৯, ১২:০৪ এএম

রাজধানীতে দুটি প্রাইভেটকারের সংঘর্ষে ফুলবিবি (৫৫) নামের এক নারী নিহত ও ৭ জন আহত হয়েছেন। গতকাল শনিবার সকাল সাড়ে ৬টার দিকে এলিফ্যান্ট রোডের বাটা সিগনাল মোড়ে এ দুর্ঘটনা ঘটে। আহতদের ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।
আহতরা হলেন- নিহত ফুলবিবির স্বামী আবুল কালাম (৬৬), ছেলে হাসান (রুবেল) (৩৫), হাসানের স্ত্রী লাইজু বেগম (৩০), তাদের ৫ বছরের সন্তান ফাল্গুনী হাসান সোয়াদ, আরেক ছেলে আনোয়ার হোসেন রমিজ (৪৫), অন্য ছেলের স্ত্রী কাজল রেখা (৩০) ও প্রাইভটকার চালক মনির হোসেন (৩৪)। এরমধ্যে চালক বাদে অন্যদের বাড়ি পটুয়াখালী জেলার দশমিনা উপজেলায়।
হাসপাতালে চিকিৎসাধীনরা বলেন, ১০ দিন আগে ধানমন্ডি প্যানারোমা হাসপাতালে আবুল কালামের খাদ্যনালীতে অস্ত্রোপচার করা হয়। এরপর তাকে বাড়িতে নিয়ে যাওয়া হয়। গতকাল সকালে তার ক্যামোথেরাপি ও পেটে লাগানো নল খুলে ফেলার জন্য ওই হাসপাতালেই আসতেছিলো। এজন্য তারা ভোরে ঢাকার সদরঘাট লঞ্চ টার্মিনালের নেমে সেখান থেকে ভাড়ায় চালিত উবার প্রাইভেট কারে করে ধানমন্ডির ওই হাসপাতালে যাচ্ছিলেন।
নিউ মার্কেট থানার এসআই কাজি নাকিব শাকিল জানান, বাটা সিগনাল মোড়ে উবার প্রাইভেট কারটিকে গাউছিয়া মার্কেটের দিক থেকে আসা অন্য একটি প্রাইভেটকার মাঝামাঝি বরাবর ধাক্কা দেয়। এতে যাত্রীবাহী প্রাইভেটকারটি কয়েকবার উল্টে যায়। এতে প্রাইভেটট কারে থাকা ৮ জনই আহত হন। পরে তাদেরকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক ফুলবিবিকে মৃত ঘোষণা করেন। আহতদের মধ্যে ফুলবিবির স্বামী কালাম ও প্রাইভেটকার চালক মনিরের অবস্থা গুরুতর। তাদের দুইজনকে ভর্তি করা হয়েছে। বাকিরা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। এসআই আরো জানান, যে প্রাইভেটকারটি ধাক্কা দিয়েছে সেটির চালকসহ দুটি প্রাইভেটকারই জব্দ করা হয়েছে।
মিরপুরের শাহ আলী থানার এক নম্বর সেকশনে ট্রাকের চাপায় আব্দুল্লাহ (১৮) নামের এক তরুণ নিহত হয়েছেন। গত শুক্রবার সন্ধ্যার দিকে এ দুর্ঘটনা ঘটলে রাতে ঢাকা মেডিক্যালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত আব্দুল্লাহ কিশোরগঞ্জের ভৈরব উপজেলায় দুলাল হোসেনের ছেলে । তিনি রূপনগরে একটি জুতার কারখানায় শ্রমিকের কাজ করতেন। নিহতের সহকর্মী জুনায়েদ বলেন, শুক্রবার সন্ধ্যার পরে মিরপুর এক নম্বর সেকশনের কোঅপারেটিভ মার্কেটে দু’জনে ঈদের কেনাকাটা করতে যান। সেখান থেকে বের হয়ে রাস্তা পার হওয়ার সময় গাবতলীগামী একটি ট্রাক আব্দুল্লাকে চাপা দিয়ে পালিয়ে যায়। পরে প্রত্যক্ষদর্শীরা তাকে উদ্ধার করে প্রথমে পপুলার হাসপাতাল ও পরে ঢামেকে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ