Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

মদপানে মাতাল যুবকের দায়ের কোপে বৃদ্ধা নিহত, আহত ৪

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১১ মে, ২০১৯, ১১:০৩ এএম

নগরের উত্তর কাট্টলিতে মাতাল অবস্থায় এক যুবক কুপিয়ে খুন করেছে সন্ধ্যা রাণী (৬০) নামের এক বৃদ্ধাকে। ওই সময় হাতে থাকা দা দিয়ে আরো চারজনকে কুপিয়ে জখম করে সে। তাদেরকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।


শুক্রবার দিনগত রাত ৯টার দিকে নগরের আকবর শাহ থানাধীন উত্তর কাট্টলী বড়কালী বাড়িতে এ ঘটনা ঘটে।

নিহত সন্ধ্যা রাণী ওই এলাকার ধীরেন্দ্র চন্দ্রের স্ত্রী।

পুলিশ অভিযুক্ত যুবক সত্যজিতকে (৩৫) আটক করেছে।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) আকবর শাহ থানার অফিসার ইনচার্জ (ওসি) জসিম উদ্দিন বলেন, প্রাথমিকভাবে জানা গেছে, মাদকাসক্ত যুবক সত্যজিত একটি ফার্মেসি দোকান চালাতেন। সন্ধ্যার পর অতিরিক্ত মদপানে মাতাল হয়ে তিনি পাঁচজনকে কুপিয়ে আহত করেন। এর মধ্যে এক নারীর মৃত্যু হয়েছে। পরে জনরোষ থেকে বাঁচতে পুকুরে ঝাঁপ দেয় সে। তখন মানুষের ছোড়া ঢিলে সে কিছুটা আহত হয়।

খবর পেয়ে রাত সাড়ে ৯টার দিকে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। পাশাপাশি অভিযুক্ত যুবককেও আটক করে হাসপাতালে নেয়া হয়।

চমেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) জহিরুল ইসলাম ভূইয়া বলেন, রাত সাড়ে ১০টার দিকে যখম অবস্থায দীপক দত্ত (৪৮), শান্তি নন্দী (৭০), টিংকু দত্ত (৪৫) ও প্রবীর তালুকদার (৪০) নামে চারজনকে হাসপাতালে নিয়ে আসেন এলাকাবাসী। তাদেরকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পরে রাত ১১টার দিকে সত্যজিত নামের আরও এক যুবককে চমেকে নিয়ে আসে আকবর শাহ থানা পুলিশ। তাকেও হাসপাতালে ভর্তি করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ